আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : ৯১ রানেই অলআউট সিলেট থান্ডার কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪ কুষ্টিয়ায় বন্ধুর জন্মদিনে মদ্যপানে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪ যুক্তরাজ্যে নির্বাচনে তৃতীয়বারের মতো বিজয়ী টিউলিপ সিদ্দিকী আসামে বাংলাদেশি দূতের গাড়িতে হামলা, প্রতিবাদ পাইকগাছায় ট্রাকের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
১৮

স্ত্রীকে নির্যাতন : পুলিশ কর্মকর্তা কারাগারে

বগুরা প্রতিনিধি : প্রকাশিত ৬:২১ পিএম

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় বগুড়ায় কর্মরত পুলিশের এক সার্জেন্টকে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছে জয়পুরহাটের আদালত। আজ সোমবার দুপুরে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাহিদ আখতার জুলিয়েট এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নিশ্চিতা বাজার এলাকার গোলাম মোস্তফার মেয়ে মায়া আকতারের সঙ্গে এ বছরের ১৪ আগস্ট একই উপজেলার নিশি নাজিরপাড়া এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে তরিকুল ইসলামের বিয়ে হয়। তরিকুল ইসলাম পুলিশে কর্মরত থাকায় তিনি সংশ্লিষ্ট বিভাগের অনুমতি না থাকার অজুহাতে রেজিস্ট্রি ছাড়ায় ইসলামী শরিয়াহ্ মতে বিবাহ সম্পন্ন করেন। বিবাহের পর থেকে তিনি বিভিন্নভাবে যৌতুকের জন্য স্ত্রীকে চাপ দিতে থাকেন। এরই এক পর্যায়ে গত ১১ নভেম্বর ৬ লাখ টাকা দেন-মোহরে দুইজনের মধ্যে বিবাহ রেজিস্ট্রি হয়।

এর কিছু দিন পরই তরিকুল ২০ লাখ টাকা যৌতুক দাবি করলে মায়ার পরিবার যৌতুক দিতে অপারগতা প্রকাশ করে। যৌতুকের টাকা না পাওয়ায় তরিকুল মায়াকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন। এমন অভিযোগে গত ১৪ নভেম্বর মায়া আকতার বাদী হয়ে জয়পুরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

আদালতে জামিন আবেদন করা হলে তা নামঞ্জুর করে তরিকুলকে জেল হাজতে পাঠানো নির্দেশ দেয়। নারী ও শিশু নির্যাতন দমন আইন সংক্রান্ত রাষ্ট্র পক্ষের আইনজীবী ফিরোজা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর