আজকের খুলনা
ব্রেকিং:
সরকারি চাকরি আইন-২০১৮ এর ৭টি ধারার বৈধতা নিয়ে সরকারকে লিগ্যাল নোটিশ দ্রুততম সময়ের মধ্যে রোহিাঙ্গা ক্যাম্পের চারদিকে কাঁটাতারের বেষ্টনী তৈরির কাজ শুরু হবে : সেনাবাহিনী প্রধান অর্থোপাচার মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস ২৩.৭২ শতাংশ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি ও র‌্যাগিং বন্ধে রিট

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আবরার হত্যা : মোয়াজ ও শামিম বিল্লাকে ৫ দিনের রিমান্ডে জেএসসি পরীক্ষা : ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯ কাকরাইলে পিকআপের ধাক্কায় রিকশা আরোহী নারী নিহত চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
৮৬

স্কুলছাত্রের মাথার ওপর দিয়ে চলে গেল বাস

ঢাকা অফিস

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

ভোলার লালমোহনে যাত্রীবাহী বাসচাপায় মো. শরীফ (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ সকাল ৯টার দিকে লালমোহন উপজেলার দত্তপাড়া সংলগ্ন চৌরাস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় তিন ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে নিহতের সহপাঠীরা।

নিহত শরীফ ভোলার লালমোহন উপজেলার গুচ্ছ গ্রামের আবুল কাসেমের ছেলে ও লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের আষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, সকালে স্কুলছাত্র শরীফ প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বাই সাইকেল নিয়ে বের হয়। পড়া শেষে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে চরফ্যাশন থেকে ভোলাগামী গুলজার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস চৌরাস্তা এলাকায় তাকে চাপা দেয়। এতে সড়কে তার মাথার মগজ বেরিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ ঘটনায় প্রায় তিন ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে নিহতের সহপাঠীরা।

লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। ঘাতক বাসটিকে বোরহানউদ্দিন উপজেলার দালাল বাজার এলাকা থেকে আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর