• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস আইজিপি হলেন বেনজীর আহমেদ, ডিজি আবদুল্লাহ আল মামুন দেশে করোনায় আরো ৩ মৃত্যু, নতুন আক্রান্ত ৫৪ ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
১৬২

সৌম্য সরকারের বিয়ে ২৮ ফেব্রুয়ারি, পাত্রী খুলনার

আজকের খুলনা

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

এ মাসেই বিয়ে করছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার। গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সৌম্য সরকারের বাবা ও সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার।

তিনি জানান, পাত্রীর দাদার বাড়ি পিরোজপুর। মেয়ের বাবা-মা খুলনার তুতপাড়ায় থাকেন। তবে বর্তমানে সপরিবারে ঢাকার নিউমার্কেটের আশপাশে থাকেন। সেখানে থেকেই একটি ইংলিশ মিডিয়ামে এ লেভেলে পড়াশুনা করছেন।

সৌম্যর বাবা জানান, বিয়ের আনুষ্ঠানিকতা হবে খুলনার তুতপাড়ায়। আর বউভাতের অনুষ্ঠান হবে সৌম্যর এলাকা সাতক্ষীরার মন্টু মিয়ার বাগানবাড়িতে। বিয়ের তারিখ জানতে চাইলে কিশোরী মোহন সরকার বলেন, দুয়েক দিনের মধ্যেই দাওয়াতের কার্ড পেয়ে যাবেন।

তবে অন্য আরেকটি সূত্রে জানা গেছে, ২৬ ফেব্রুয়ারি গায়েহলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ের অনুষ্ঠান হবে। কনে আগে থেকেই চেনাজানা। দুই পরিবারের সম্মতিতে সংসার জীবন শুরু করছেন তারা। বিয়ে উপলক্ষে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য।

বিয়ের এ আনুষ্ঠানিকতায় সৌম্য খেলতে পারবেন না জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ। এ বিষয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে এবং টি২০ সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।

এর আগে পাকিস্তানের বিপক্ষে ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডে ছিলেন সৌম্য। ম্যাচ শেষ করে মঙ্গলবার দেশে ফেরেন সাতক্ষীরার এ ক্রিকেটার। গতকাল থেকেই লেগে পড়েছেন বিয়ের কেনাকাটায়। বিয়ে পর্যন্ত সামনের দিনগুলো ব্যস্ততায় কাটবে তার।

২২ থেকে ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে জিম্বাবুয়ের সঙ্গে একমাত্র টেস্ট ম্যাচটি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১, ৩ ও ৬ মার্চ। দুই ম্যাচ টি২০ সিরিজ হবে ঢাকায় শেরেবাংলা স্টেডিয়ামে ৯ ও ১১ মার্চ।

আজকের খুলনা
আজকের খুলনা
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর