ব্রেকিং:
প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে ২৯১ রান সংগ্রহ জিম্বাবুয়ের
  • মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রাজধানীর সদরঘাটে লেডিস মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ২ ইউনিট প্রধানমন্ত্রীকে খুনের হুমকি, তারেকসহ ৯ জনের নামে মামলা মোরেলগঞ্জে ১ কোটি ২০ লাখ পার্শে পোনাসহ ট্রলার জব্দ ট্রলার ডুবি : আরও দুই রোহিঙ্গার লাশ উদ্ধার, সংখ্যা বেড়ে ২৩ দুই দিনের প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার নারায়ণগঞ্জে বিস্ফোরণের ঘটনায় আরও এক জনের মৃত্যু, মৃত বেড়ে ২
২৩

সৌম্যের জীবনসঙ্গী হচ্ছেন প্রিয়ন্তি

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

 প্রিয়ন্তি দেবনাথ পূজা। বর্তমান সময়ের সবচেয়ে কাঙ্ক্ষিত নাম হতে পারে এটা। কারণ তিনিই হতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকারের জীবনসঙ্গী। প্রথমে সৌম্য বা তার পরিবারের পক্ষ থেকে নামটি প্রকাশে লুকোচুরি করা হলেও শেষ পর্যন্ত তা গোপন থাকেনি।

শুধু তাই নয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিও ভাইরাল হয়েছে। যেটা সৌম্য সরকার নিজেই তার ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন। ছবিটিতে ঘরের মধ্যে একটি শোভাবর্ধনকারী গাছের ফুল ও ফলের মধ্য দিয়ে দেখা যাচ্ছে দু’জনকে। যেখানে বর বেশে রোমান্টিক মুডে সৌম্য বসে আছেন একটি মেয়ের সঙ্গে। মেয়েটিই হতে পারেন তার জীবনসঙ্গী প্রিয়ন্তি দেবনাথ পূজা।

যার বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে থাকেন ঢাকার গ্রিন রোডে। পড়াশুনা করছেন ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) ঢাকার একটি কলেজে। যদিও এই ছবি নিয়ে পাঠক সমাজে ইতোমধ্যে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। ছবিটি অনেকটা আফটার ওয়েডিং ফটোশুটের মতো।

পাঠক সমাজের অজানা মনে প্রশ্ন, সৌম্যর বিয়ে হয়ে গিয়েছে, এখন কি শুধুই আনুষ্ঠানিকতা? এদিকে, এ ব্যাপারে সৌম্য সরকারের বাবা সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আপনারা যা শুনেছেন, সব ঠিক। সৌম্যর বিয়ে হচ্ছে। পাত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা। বিয়ে ২৮ ফেব্রুয়ারি।’

আজকের খুলনা
আজকের খুলনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর