আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : সিলেটের বিপক্ষে রাজশাহীর দাপুটে জয় ভারতের পার্লামেন্টে পাশ হওয়া নাগরিকত্ব বিল নিয়ে উদ্বেগ প্রকাশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্ঠান ঐক্য পরিষদের চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪ আসামে বাংলাদেশি দূতের গাড়িতে হামলা, প্রতিবাদ

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
২৩

সিরাজগঞ্জে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি : প্রকাশিত ৮:০১ পিএম

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা থেকে রাজমিস্ত্রী হইজন প্রামাণিক (৫৫) ও তার স্ত্রী রেখা খাতুনের (৫০)  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের বাড়াবিল মধ্যপাড়ার নিজ শয়ন কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম জানান, দুপুরে রাজমিস্ত্রী হইজন প্রামাণিককে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বিকেলে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। 

শনিবার (২৩ নভেম্বর)  ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। 

এ বিষয়ে নিহত রেখা খাতুনের বড় ভাই রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তার বোন ও ভগ্নিপতি ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে ঘুম থেকে না ওঠায় তাদের ছোট ছেলে লিখন অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পায়নি। পরে স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে অাঁড়ার সঙ্গে হইজন প্রামাণিককে ঝুলন্ত অবস্থায় ও রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকাতে দেখেন। 

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) বলেন, হইজন প্রামাণিকের মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিল। আর রেখা খাতুন বিছানায় মৃত অবস্থায় পড়ে ছিল। বিছানাটিও এলোমেলো দেখা গেছে। রেখা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়না-তদন্তের রিপোর্টে তাদের মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি)মামলা হয়েছে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর