আজকের খুলনা
ব্রেকিং:
সিরাজগঞ্জে ট্রাকচাপায় দুই ব্যবসায়ী নিহত মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচ ‘রাজাকারের’ রায় মঙ্গলবার বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশনা চেয়ে করা রিটের শুনানি সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
মাগুরায় সিএনজি চাপায় পথচারী নিহত পুলিশের ওপর বোমা হামলায় জড়িত অভিযোগে গ্রেফতার ২ পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আড়াইহাজারে এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগে আটক ২ টঙ্গীতে ভয়াবহ আগুন, আহত ২
২৪

সিরাজগঞ্জে পানি সরবরাহ বন্ধ, ভোগান্তিতে এলাকাবাসী

ঢাকা অফিস

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

সিরাজগঞ্জ পৌরসভায় জনগণ ভোগান্তিতে পড়েছে পানির জন্য।  সকাল বেলা ঘুম থেকে উঠেই পানির খোঁজে কল ছাড়েন তারা।এ ক্ষেত্রে রান্নার আয়োজন আর প্রয়োজন মিটাতে এখন টিইউবওয়েলই একমাত্র ভরসা সবার।

এলাকাবাসীর অভিযোগ, পানি দেয়া বন্ধ থাকলেও নিয়মিত বিল দিতে হচ্ছে আমাদের। এ অবস্থায় লাইন বিচ্ছিন্ন করে দেয়ার আবেদন করলেও এক বছরে কোন উদ্বেগ নেয়নি পৌর কর্তৃপক্ষ। আমরা টিইউবওয়েলের আয়রনযুক্ত পানি ব্যবহার করছি। এক্ষেত্রে কেউ বিল দিতে না চাইলে তাকে মামলার হুমকির মুখে পড়তে হয়।

এ বিষয়ে সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা বলেন, দুটি নতুন পানির ট্যাংক এবং পঞ্চাশ কিলোমিটার লাইন নির্মাণের কারণে পানি সরবরাহে সাময়িক সমস্যা হচ্ছে। কাজটি খুবই ধীরগতিতে চলছে। এজন্য অধিদপ্তরে চিঠি লিখেছি খুব দ্রæত এ সমস্যা সমাধান করে আমাদের কাছে দিয়ে দিতে।
জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ সহকারি প্রকৌশলী আহসান হাবীব বলেন,এর দায়িত্ব পৌরসভার দেখা উচিত।

২০১৭ সালে জানুয়ারিতে ১৪ কোটি ৯২ লাখ টাকা ব্যয় দুটি আধুনিক ট্যাংক নির্মানের কাজ শুরু করে জনস্বাস্থ্য অধিদপ্তর। কিন্তু দুটি বিভাগের একে অপরের দোষারূপের মধ্য দিয়ে ভোগান্তিতে পড়ছে এলাকাবাসী। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর