আজকের খুলনা
ব্রেকিং:
টাঙ্গাইলে ধর্ষণের ঘটনায় ৪ জন আটক চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার তাবিথের প্রার্থিতা চ্যালেঞ্জের রিট খারিজ গোপীবাগের সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৫ রাজধানীর পুরোনো ঢাকায় ওয়াসার গাড়ী চাপায় স্কুল ছাত্র নিহত

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
যশোরে অপহরণের পর স্কুলছাত্র খুন, একজনের যাবজ্জীবন নেত্রকোনায় শ্বশুরবাড়ির পাশের জঙ্গলে শিক্ষকের লাশ, স্ত্রীসহ আটক ৫ মেহেরপুরে মোটর সাইকেলের ধাক্কায় শিশু নিহত রাজধানীতে নারী পাচার চক্রের ৮ সদস্য আটক নোয়াখালীতে দোলনায় ঘুমিয়ে থাকা পুলিশ পুত্রের লাশ পুকুর থেকে উদ্ধার
১০৯

সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ এক জন আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি : প্রকাশিত ৬:৫৫ পিএম

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড (শিমরাইল) এলাকায় র‌্যাব-১১’র সদস্যরা একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ২৮ কেজি গাঁজা উদ্ধার করেছে। এ সময় নাজমুল হোসেন (২৪) নামে এক মাদক কারবারিকে তারা গ্রেফতার করে র‍্যাব।

তল্লাশীকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকারও জব্দ করা হয়। শনিবার সকালে অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে দুপুরে র‌্যাব-১১'র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলেপ উদ্দিনের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের কর্মকর্তা মোঃ আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃত নাজমুল হোসেনের বাড়ী কুমিলার কসবার হাক্র এলাকায়। গ্রেফতারকৃত নাজমুল দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে দীর্ঘদিন ধরে অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর