আজকের খুলনা
ব্রেকিং:
মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪ জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবে খালেদা জিয়া : জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম বাংলাদেশ ভারত প্রথম টেস্ট আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শুরু রোহিঙ্গাদের এন আই ডি কেলেংকারীর ঘটনায় নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী আবুল খায়ের ও আনোয়ার হোসেন গ্রেফতার যত দ্রুত সম্ভব আবরার হত্যা মামলার বিচারকাজ শেষ করা হবে: আইনমন্ত্রী মিয়ানমার সফরে যাচ্ছেন সেনাবাহিনী প্রধান বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার চার্জশীট প্রস্তুত, অভিযুক্ত ২৫, সরাসরি হত্যায় জড়িত ১১

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রেল দূর্ঘটনার তদন্ত রিপোর্ট তিন দিনের ভিতর দেওয়া হবে খুলনায় কর অঞ্চলের সেরা ৭৭ করদাতাকে সম্মাননা প্রদান বরিশালে জঙ্গি সংগঠনের আঞ্চলিক কমান্ডার আটক বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৭১ তম জন্মদিন আজ শুক্রবার সৌদি থেকে ফিরবেন নির্যাতনের শিকার সেই সুমি
১৭

সারার সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে কার্তিকের বক্তব্য

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

এ প্রজন্মের জনপ্রিয় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন। পাশাপাশি ব্যক্তিগত প্রেমের সম্পর্ক নিয়েও আলোচনায় তিনি।

অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে লাভ আজ কাল সিনেমার সিক্যুয়েলে অভিনয় করছেন কার্তিক। কিন্তু সিনেমার শুটিং শুরুর পর থেকেই এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় তাদের।

কয়েকদিন আগে শোনা যায়, তাদের সম্পর্কে চিড় ধরেছে। ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এছাড়া অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে নতুন করে কার্তিকের প্রেমের গুঞ্জন শুরু হয়েছে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কার্তিক। এই সময় বিভিন্ন মিডিয়ায় সারার সঙ্গে তার ব্রেকআপের খবর প্রকাশের বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে এই অভিনেতা বলেন, আমিও পড়েছি, আপনারা আর কী পড়েছেন?

তিনি আরো বলেন, অনন্যা পান্ডের কথাও বলা হচ্ছে। আমি সম্প্রতি অমিতাভ বচ্চন সাহেবের সঙ্গে একটি বিজ্ঞাপন করেছি, তার সম্পর্কে কেউ কিছু জিজ্ঞেস করে না। ইনস্টাগ্রামে লিখেছি, তার সঙ্গে কাজ করে প্রশ্ন পূরণ হয়েছে। এ নিয়ে কেউ কোনো প্রশ্ন করেনি। আর অনন্যার সঙ্গে দুই টুকরো রুটি খেয়েছি, সবাই প্রশ্ন তোলা শুরু করেছে।

পতি পত্নী অউর ওহ সিনেমার শুটিং শেষ করে ভুল ভুলাইয়া-টু’র শুটিং শুরু করেছেন কার্তিক। খুব শিগগির দোস্তানা-টু সিনেমার কাজও শুরু করবেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর