আজকের খুলনা
ব্রেকিং:
রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত, আহত ৪ খুলনায় মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায় পেঁয়াজ নিয়ে নৈরাজ্যের ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে রিট আজ থেকে সড়ক আইন কার্যকর করা হবে: কাদের মেঘনায় লঞ্চের ধাক্কায় জাহাজডুবি, নিখোজ ৩ কক্সবাজারে দেড় লাখ ইয়াবাসহ নারী আটক চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে ভবন ধস : শিশুসহ নিহত ৭, আহত ১৫

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
পর্দা কাণ্ডে ফরিদপুরের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব আইন করে জরিমানা আদায় মুখ্য উদ্দেশ্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে কাভার্ড ভ্যানচাপায় শিশুর মৃত্যু লক্ষ্মীপুরে উল্টে গেল বাস, নারীসহ আহত ২০ ৬ দিনের রিমান্ডে ক্যাসিনো সম্রাট দুবাই পৌঁছেছেন প্রধানমন্ত্রী মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ হাইকোর্টের রায় চীন ও মিসরের পেঁয়াজ এসেছে চট্টগ্রাম বন্দরে
৪৫১

সান্তাহারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

ঢাকা অফিস

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। ফলে উত্তরাঞ্চলের সঙ্গে রাজশাহী, ঢাকা ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। 

সোমবার (২৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে সান্তাহার পৌঁতা রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সীমান্ত ট্রেনটি সান্তাহার স্টেশন হয়ে পৌঁতা রেলগেট অতিক্রম করার পরপরই মাঝের একটি বগি লাইনচ্যুত হয়। ট্রেনের দায়িত্বরতরা ঘটনা বুঝতে পেরে ট্রেনটি থামিয়ে দেন। পরে সকাল ৯টার দিকে দুর্ঘটনা কবলিত বগিসহ চারটি বগি ঘটনাস্থলে রেখে ট্রেনটি গন্তব্যের উদ্দেশে ছেড়ে দেয়া হয়। ঘটনার পর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে রাজশাহী, ঢাকা ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

রেল কর্মকর্তাদের বরাত দিয়ে তিনি আরও জানান, ট্রেন চলাচল স্বাভাবিক করতে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী একটি দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তবে কখন নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা এখনও নিশ্চিত করে কেউ বলতে পারেন নি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর