আজকের খুলনা
ব্রেকিং:
সরকারি চাকরি আইন-২০১৮ এর ৭টি ধারার বৈধতা নিয়ে সরকারকে লিগ্যাল নোটিশ দ্রুততম সময়ের মধ্যে রোহিাঙ্গা ক্যাম্পের চারদিকে কাঁটাতারের বেষ্টনী তৈরির কাজ শুরু হবে : সেনাবাহিনী প্রধান অর্থোপাচার মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস ২৩.৭২ শতাংশ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি ও র‌্যাগিং বন্ধে রিট

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আবরার হত্যা : মোয়াজ ও শামিম বিল্লাকে ৫ দিনের রিমান্ডে জেএসসি পরীক্ষা : ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯ কাকরাইলে পিকআপের ধাক্কায় রিকশা আরোহী নারী নিহত চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২
৩৪

সাত কোটি রুপির প্রশ্নোত্তর জেনেও বলেননি ববিতা তাড়ে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

জনপ্রিয় টিভি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ১১তম সিজনে দ্বিতীয় কোটিপতি হলেন একটি প্রাথমিক বিদ্যালয়ের পাচক ববিতা তাড়ে। মজার বিষয় হলো, এক কোটি রুপি জয় করার পর সাত কোটি রুপি মূল্যের প্রশ্নটির উত্তরও তিনি জানতেন। কিন্তু তার উত্তর না দিয়ে এক কোটিতেই সন্তুষ্ট থেকেছেন তিনি। 

অমিতাভ বচ্চনের সামনে হট সিটে বসে এক কোটি রুপি জয় করেছেন ববিতা। এরপর সাত কোটি রুপি মূল্যমানের প্রশ্নটি ছিল, ভারতের কোন রাজ্যের রাজ্যপাল পরবর্তীতে সবচেয়ে বেশি সংখ্যক রাষ্ট্রপতি হয়েছেন? উত্তরের অপশন হলো – রাজস্থান, বিহার, পাঞ্জাব ও অন্ধ্র প্রদেশ। এই প্রশ্নটির উত্তরও জানতেন ববিতা তাড়ে। কিন্তু তার আত্মবিশ্বাসে সামান্য ঘাটতি ছিল। তাই এক কোটি রুপি হারাতে চাননি তিনি। এক কোটিতে সন্তুষ্ট থেকেই তিনি প্রতিযোগিতা শেষ করেন।

এরপর অমিতাভ বচ্চন ববিতাকে সঠিক উত্তর ধারণা করতে বলেন। ববিতা বলেন, বিহার। হ্যাঁ, এটাই সঠিক উত্তর ছিল। কিন্তু ততক্ষণে ববিতা তার প্রতিযোগিতা থেকে নিজেকে প্রত্যাহার করেছেন।

ববিতা অমরাবতীতে একটি প্রাথমিক বিদ্যালয়ে বাচ্চাদের জন্য দুপুরের খাবার রান্না করেন। তার মাসিক আয় ১৫০০ রুপি মাত্র। কিন্তু বাচ্চারা যখন তৃপ্তি করে খায়, তা দেখেই খুব সুখ পান তিনি। 

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ববিতা বলেন, এটা দারুণ অভিজ্ঞতা। আমি জানতাম, যদি আমি হট সিটে পৌঁছাতে পারি আমি অবশ্যই কিছু জয় করব। তাই বলে এক কোটি রুপি জয় করার চিন্তাও করিনি। আমার পরিবার এ নিয়ে খুবই আনন্দিত।

এই টাকা দিয়ে কী করবেন ববিতা তাড়ে? ববিতা বলেন, এই অর্থ দিয়ে আমি একটি শিব মন্দির নির্মাণ করতে চাই। আর আমার সন্তানদের ভবিষ্যতের জন্যও সঞ্চয় করব। আমার স্কুলের বাচ্চাদের জন্য কিছু করতে চাই। ওদের জন্য একটি পানির ফিল্টার কিনে দেব। আর রান্নাঘরের বড় ছাউনি নির্মাণ করব। বৃষ্টির সময় ওদের খেতে বেশ অসুবিধা হয়। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর