আজকের খুলনা
ব্রেকিং:
ক্ষমা চাইলেন দৈনিক সংগ্রামের সম্পাদক উত্তর বাড্ডার ফোম কারখানার আগুন নিয়ন্ত্রণে বঙ্গবন্ধু বিপিএল :১৮১ রানের লক্ষ্যে ব্যাটে নেমে ৩৬ রানেই ২ উকেটের পতন কুমিল্লার. (৩.১ ওভার) চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
১৮৪

সর্বহারা পরিচয়ে সরকারি চাকরিজীবীদের কাছে চাঁদা দাবি

পাইকগাছা প্রতিনিধি

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

পাইকগাছা সরকারি কলেজের ২১ শিক্ষক কর্মচারীসহ এলাকার বিভিন্ন সরকারি কর্মকর্তার কাছে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির পরিচয়ে চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

গুজব ও ডেঙ্গু আতঙ্কের পর এবার চাঁদা আতঙ্কে রয়েছেন পাইকগাছার সরকারি চাকরিজীবীরা। সম্প্রতি পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (সর্বহারা) সদস্য পরিচয় দিয়ে কলেজ শিক্ষকসহ বিভিন্ন সরকারি কর্মকর্তার কাছে মোবাইলে ফোন করে চাঁদা দাবি করা হয়েছে।

জানা গেছে, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পর্যায়ক্রমে পাইকগাছা সরকারি কলেজের ২১ শিক্ষক-কর্মচারীর কাছেও একই পরিচয় দিয়ে চাঁদা দাবি করা হয়।

কলেজের অধ্যক্ষ মিহির বরণ মন্ডল জানান, একই নম্বর থেকে প্রত্যেক শিক্ষক-কর্মচারীর কাছে চাঁদা দাবি করে তাদের দেয়া বিকাশ নম্বরে টাকা পাঠাতে বলে। অন্যথায় পরিবারের সদস্যদের তুলে নেয়াসহ জীবননাশের হুমকি দেয়। এ ঘটনার পর শিক্ষক, কর্মচারী ও পরিবারের সবাই উদ্বিগ্ন এবং ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে। এ ঘটনায় শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে।

এ ব্যাপারে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, এ ধরনের অভিযোগ পেয়েছি, তবে এতে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। পুলিশের পক্ষ থেকে বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। এর সঙ্গে যারা জড়িত রয়েছে তাদেরকে খুব দ্রুতই আইনের আওতায় আনা হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর