• বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
চট্টগ্রামে জাল ব্যাংক স্লিপ দিয়ে পাসপোর্ট আবেদন, আটক ১ টেকনাফে মালয়েশিয়াগামী ৬ রোহিঙ্গা আটক সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮৬ রানে হারলো বংলাদেশের নারীরা খালেদা জিয়ার জামিন আবেদন আবারও খারিজ কুষ্টিয়ায় ট্রাকচাপায় বৃদ্ধা নিহত
৫১

সরকারি সেবা নিতে কোন কিছু বিনিময় করবেন না : সালাম মূর্শেদী এমপি

আজকের খুলনা

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশের জনগণের জন্য অনেক কিছু দিয়েছেন। দেশের হতদরিদ্র মানুষের জন্য বিভিন্ন ধরনের ভাতা প্রদান করেছেন। এ সকল সেবা পেতে সরকারি ফি ছাড়া অন্য কোন অর্থ লেনদেন করতে হবে না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ি দেশ আজ উন্নতির দিকে ধাপিত হচ্ছে। তারই প্রতিফলন দেখতে পাচ্ছে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া এলাকার জনগণ। জনগণের কমসংস্থানের পাশাপাশি ভৌত অবকাঠামো নির্মাণেও এগিয়ে যাচ্ছে এই এলাকা। এ জন্য সঠিক কাজ বুঝি নিতে এবং উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে খুলনায় সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

শনিবার বিকেলে তেরখাদা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সমন্বয় সভায়, তেরখাদা উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত খাবার পানি সংরক্ষণের জন্য জলাধার বিতরণ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের সুষ্ঠ ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নয়ন কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। এর আগে তেরখাদা আটলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাইল্ড ইন্টিগ্রিটি ও শিশু বঙ্গবন্ধু ফোরামের ফিটা কেটে উদ্বোধন এবং বঙ্গবন্ধু গ্যালারী পরিদর্শন, তেরখাদায় নাচুনিয়া জুনারী দাখিল মাদ্রাসার ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং দুর্যোগ বাবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে নলামারা হাড়িখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে মদনঢেকী খালের উপর সেতু নির্মাণ প্রকল্পের উদ্বোধন করেন খুলনা-৪ আসনের সংসদ-সদস্য আব্দুস সালাম মূর্শেদী। এ সময় প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা এবং স্থানীয় নেতাকর্মীদের পাশাপাশি আপামর জনসাধারণ উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর