আজকের খুলনা
ব্রেকিং:
রাঙামাটিতে জেএসএস কর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার পাকিস্তান সফরে টাইগারদের সাথে যাচ্ছেন পাপনও শিশু ধর্ষণ মামলায় মৃত্যুদণ্ড দিতে হাইকোর্টের রুল আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো ইজতেমার ২য় পর্ব মৌলভীবাজারে একই পরিবারের তিন জনসহ পাঁচ জনকে কুপিয়ে হত্যা টেকনাফে বিজিবি`র সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা নিহত, অস্ত্র-মাদক উদ্ধার

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সাতছড়ি উদ্যানে কলেজছাত্রীকে গণধর্ষণ, আসামি গ্রেপ্তার এবার হজে যেতে বিমান ভাড়া এক লাখ ৪০ হাজার টাকা মিজান-বাছিরের বিরুদ্ধে দুদকের চার্জশিট দাখিল ফরিদপুরে আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু
২১

সম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত: প্রভা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ‘পারফর্মার’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি আগামীকাল থেকে এনটিভিতে প্রচার শুরু হবে ‘পরের মেয়ে’ শিরোনামের ধারাবাহিক নাটক। অভিনয় ও সমসাময়িক বিষয় নিয়ে কথা বলছেন- আলী আফতাব

পারফর্মার ছবি প্রসঙ্গে জানতে চাই।
ছবির গল্পটি অসাধারণ। এটা একজন পারফর্মারের গল্প। যে মেয়েটা সবসময় ভালো চরিত্রে অভিনয় করতে মুখিয়ে থাকে। গল্পটা শোনার পর মনে হয়েছে, এটা আমার জীবনেরই ঘটনা। এই ব্যাপারটা আমাকে অনেক বেশি আকর্ষণ করেছে।
 
শুটিং কোথায় হয়েছে?
দৌলতদিয়া যৌনপল্লীতে গিয়ে শুটিং করেছি। আমার জন্য এটা একেবারে অন্যরকম অভিজ্ঞতা ছিল।

‘পরের মেয়ে’ ধারাবাহিক নিয়ে কিছু বলুন?
একটি পারিবারিক গল্পের নাটক এটি। সংসারে নানা টানাপোড়েনের গল্প এতে উঠে এসেছে। সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় এটি পরিচালনা করছেন নাট্যনির্মাতা হাবীব শাকিল। এর আগে তার খ- নাটকে কাজ করেছি। এ নাটকে আমার চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং। এতে আমার বিপরীতে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার ও দিলারা জামান। যে কারণে কাজটি করতে ভীষণ ভালো লাগছে। আমার বিশ্বাস, হাবীব শাকিল এ নাটক নির্মাণ করে অনেক ভালো সাড়া পাবেন।

নতুন কোনো একক নাটকে অভিনয় করছেন?
হাতে বেশ কিছু নাটকের স্ক্রিপ্ট আছে। ব্যাটে-বলে হলে শুটিং শুরু করে দেব।

 

ফেসবুকে আপনার স্ট্যাটাস নিয়ে অনেক সময় বিভিন্ন আলোচনা হয়। বিষয়টি কীভাবে দেখছেন?
এ বিষয় নিয়ে আমি তেমন কিছু ভাবি না। ফেসবুকে আমি কী পোস্ট কিংবা শেয়ার করব, তা একান্ত ব্যক্তিগত। এগুলো কে কীভাবে নেবেন, সেটাও যার যার ব্যক্তিগত বিষয়। তবে আমি স্বাধীনভাবেই ফেসবুকে নিজের ভাবনা প্রকাশ করব।

বিয়ে করবেন কবে?
বিয়ে নিয়ে এই মুহূর্তে কিছুই ভাবছি না। আমার মনে হয়েছে, জীবনসঙ্গী পছন্দে ভুল করেছি। সঠিক ভেবে যাকে আমি বিশ্বাস করেছি, সে আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। আমার আশপাশের সবাই কিন্তু জানেন, সম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত থাকি।

নতুন বছরের পরিকল্পনা কীভাবে সাজালেন?
নতুন বছরটা ভালো কাজের মাধ্যমে পার করতে চাই। বলতে পারেন, সে জন্য নতুন উদ্যমে কাজ শুরু করেছি। এরই মধ্যে কয়েকটি নতুন কাজ হাতে রয়েছে। সে কাজগুলো ভালোভাবে শেষ করতে চাই। তবে গতানুগতিক কাজ তেমন করছি না। দর্শক যেন নতুন কিছু পায়, সে ধরনের কাজই করছি এখন। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর