আজকের খুলনা
ব্রেকিং:
কাশ্মীরে সড়ক দুর্ঘটনা, নিহত ১৬ প্রধান শিক্ষকেরা ১১, সহকারী শিক্ষকেরা ১৩তম গ্রেডে বেতন পাবেন ট্রেন দূর্ঘটনায় নিহত ১৬ জনের মধ্যে ১৫ জনের মরদেহ হস্তান্তর খুলনায় ডেঙ্গু জ্বরে এক শিশুর মৃত্যু ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জন : সবার পরিচয় শনাক্ত ট্রেন দুর্ঘটনায় ১ লাখ ২৫ হাজার টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার ঝিনাইদহে ট্রাকচাপায় নিহত ১, আহত ২ কসবায় ট্রেন দুর্ঘটনা : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক ট্রেন দুর্ঘটনায় হতাহতদের সহযোগিতা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ চালকের ভুলেই ভয়াবহ ট্রেন দুর্ঘটনা

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় শেখ রাসেল টেনিস টূর্ণামেন্টের উদ্বোধন কাল খুলনা বিশ্ববিদ্যালয়ে চালু হলো নতুন ২ বাস রাঙ্গার বক্তব্যের দায় জাতীয় পার্টি নেবে না : ফিরোজ রশীদ এমপি নুসরাত হত্যা : মৃত্যুদন্ডপ্রাপ্ত ১৬ আসামির জেল আপিল হাইকোর্টে সাতক্ষীরায় ট্রাক চাপায় সাইকেল আরোহী নিহত কসবায় ট্রেন দূর্ঘটনা : আহতদের সবার চিকিৎসা খরচ বহন করবে সরকার খুলনার মহেশ্বপাশায় দুই পক্ষের মারামারি থামাতে গিয়ে একজনের মৃত্যু ট্রেন দুর্ঘটনায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ তিনজন বরখাস্ত খুলনা মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে গ্রেফতার ১৯ খুলনায় ইয়াবাসহ মাদক সম্রাট শাজাহান পুলিশের হাতে আটক
১৯

সবার হৃদয় জয় করলো বিড়ালছানার হাসি

ইত্যাদি ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

শিশু ফোকলা দাঁতের হাসি কার না ভালো লাগে! আশপাশে একটু তাকলেই হয়তো খুঁজে পাওয়া যাবে এ দৃশ্য। কিন্তু, বিড়ালছানার হাসছে, এটা কি দেখেছেন কখনো?

সম্প্রতি অনলাইনে ছড়িয়ে পড়েছে একটি আদুরে বিড়ালছানার হাসিমুখের ছবি। এক নজরেই সবার হৃদয় জয় করে নিয়েছে হাসিখুশি ছানাটি।

গত সপ্তাহে লরেন বাউটয তার তিনটি পোষ্য বিড়ালছানার বেশ কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেন। ছানা তিনটির নাম- ব্লোসম, বাবলস ও বাটারকাপ। আমেরিকান অ্যানিমেটেড সিরিজ ‘দ্য পাওয়ার-পাফ গার্লসের’ মূল চরিত্রদের নামে তাদের নাম রাখা হয়েছে।

জানা যায়, লরেন নিউ মেক্সিকোর বায়োকেমিস্ট্রির শিক্ষার্থী। প্রিয়জনদের কাছে তার আরেক পরিচয় ‘বিশ্বস্ত বিড়ালের মা’। বিড়ালের প্রতি প্রচণ্ড ভালোবাসার কারণেই ছড়িয়ে পড়েছে তার এমন নাম।

ভাইরাল হওয়া ছবিগুলোতে দেখা যায়, বিড়ালছানা তিনটি লরেনের জীবনসঙ্গী গ্যারি সানচেজের সামনে পোজ দিচ্ছে। এরমধ্যে ব্লোসমের হাসি মন জয় করে নিয়েছে সবার।

ছবিগুলো শেয়ার করার সময় ৪১ বছর বয়সী লরেন লিখেছেন, অ্যালবুকার্কি শহরের অ্যানিমেল ওয়েলফেয়ার ডিপার্টমেন্টে বিড়ালছানাদের দেখাশোনা করি আমি। এই বিড়াল তিনটির বয়স মাত্র পাঁচ সপ্তাহ।

লরেনের ফেসবুক পোস্টটিতে ৭২ হাজারেরও বেশি মানুষ ‘লাইক’ দিয়েছেন। মন্তব্য করেছেন ৫৫ হাজারেরও বেশি। ছবিগুলো টুইটারেও শেয়ার করা হয়েছে আর তাতে ‘লাইক’ পড়েছে ১২ লাখ। সেই সঙ্গে রয়েছে অসংখ্য আদুরে মন্তব্য।

একজন মন্তব্য করেছেন, ‘এত কিউট! আমি তো মারা যাচ্ছি...’। আরেকজন বলেছেন, ‘এটা অমূল্য’।

একজন টুইটার ব্যবহারকারী বিড়ালছানাটির ছবি ইলাস্ট্রেটও করে ফেলেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর