• বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২৩ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

আজকের খুলনা

শেখ হাসিনা দেশের মানুষের কাছে চির স্মরণীয় হয়ে থাকবে: এমপি বাবু

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১  

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, করোনাকালীন সময়ে গোটা বিশ্ব যেখানে স্থবির হয়ে পড়েছে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে সরকার দেশের অর্থনীতিকে সচল রেখেছে।

সরকার একদিকে লকডাউনের মাধ্যমে করোনা সংক্রমন প্রতিরোধ করার ব্যবস্থা করেছে। অপরদিকে ভ্যাকসিন প্রদান করার মাধ্যমে দেশের মানুষের সুরক্ষা নিশ্চিত করছে। সরকার করোনার সময়ে কর্মহীন মানুষের মাঝে পর্যাপ্ত আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করায় দেশের একটি মানুষও না খেয়ে মারা যায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিকে যেমন উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে, অপরদিকে তার ত্রাণ তহবিল থেকে দেশের দুস্থ ও অসহায় মানুষকে চিকিৎসা ও মানবিক সহায়তা প্রদান অব্যাহত রেখেছে।

এমপি বাবু বলেন, শেখ হাসিনা জেগে আছেন বলেই আমরা শান্তিতে ঘুমাই। দেশ এবং মানুষের কল্যাণে শেখ হাসিনার অবদান এ দেশের মানুষের কাছে চির স্মরণীয় হয়ে থাকবে উল্লেখ করে তিনি আরও বলেন, মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি বলেন, খেলাধুলাকে এগিয়ে নিতে হলে ক্লাবগুলোকে স্বচল রাখা পাশাপাশি বিভিন্ন ধরণের খেলাধুলার আয়োজন করতে হবে। তিনি মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকালে পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের আর্থিক ও চিকিৎসা সহায়তার চেক এবং বিভিন্ন ক্রীড়া প্রতিষ্ঠানে খেলাধুলা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এলাকাবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে পবিত্র এ মাসে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও প্রধানমন্ত্রীর পরিবারের দোয়া করার জন্য সকলের প্রতি আহŸান জানান। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, সাবেক চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, প্রভাষক ময়নুল ইসলাম, কাউন্সিলর মোঃ আব্দুল গফফার মোড়ল, জেলা যুবলীগ নেতা শামীম সরকার,খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান, উপজেলা যুবলীগ নেতা এমএম আজিজুল হাকিম, গৌরঙ্গ বিশ্বাস, সালাউদ্দীন কাদের, ছাত্রলীগ নেতা পার্থ প্রতিম চক্রবর্তী, মাসুদুর রহমান মানিক, রায়হান পারভেজ রনি প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা