• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
করোনা রোগী শনাক্ত হয়েছে এমন এলাকা লকডাউনের নির্দেশ প্রধানমন্ত্রীর সব দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের ইবাদত-উপাসনা ঘরে পালনের নির্দেশ আরো বাড়লো আক্রান্তের সংখ্যা, সর্বমোট ১২৩ করোনা মোকাবিলায় বাংলাদেশকে ২১ মিলিয়ন পাউন্ড দেবে যুক্তরাজ্য ১৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি
১০৫৮

শেখ তন্ময়কে নিয়ে নির্বাচনী গান

আজকের খুলনা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

হাতে গোনা আর কয়েকদিন আছে একাদশ জাতীয় নির্বাচনের। চারদিকে চলছে শেষ সময়ের প্রচার প্রচারণা। এরইমধ্যে বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বঙ্গবন্ধুর তৃতীয় প্রজন্ম শেখ তন্ময়কে নিয়ে একটি গান প্রচারণায় সাড়া ফেলছে বেশ।

নির্বাচনী প্রচারণায় মোটেও পিছিয়ে নেই সুদর্শন শেখ তন্ময়। তাকে নিয়ে বাগের হাটে চলছে ধুম প্রচারণা। লেখা হয়েছে নির্বাচনী গানও। গানটি ভিডিও আকারে প্রকাশ হয়েছে সোশাল মিডিয়ায়।

শেখ তন্ময়ের নির্বাচনী গানটি ভালোই সাড়া ফেলেছে অন্তর্জালে। গানটি লিখেছে ফাল্গুনী সজ্জন, কণ্ঠ দিয়েছেন টি আর রোমান্স। আর গানের ভিডিও পরিচালনায় আছেন নাট্যনির্মাতা ইফতেখার শুভ। সার্বিক তত্বাবধানে ছিলেন শেখ তন্ময়ের সেজ চাচা (ক্রিকেট বোর্ড পরিচালক) শেখ সোহেল এবং তার মেজ ভাই শেখ জুয়েল খুলনা ২-এর নৌকার প্রার্থী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে শেখ হেলাল উদ্দীনের সন্তান শেখ সারহান নাসের তন্ময়। সুদর্শন, হাস্যোজ্জ্বল, সুবক্তা হিসেবে অল্পদিনেই সবার দৃষ্টি কাড়তে সমর্থ হয়েছেন তিনি। এবারই প্রথম নির্বাচনে অংশ নিচ্ছেন এই তরুণ।

তন্ময়কে নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ নিয়ে জানতে চাইলে নির্মাতা শুভ বলেন, শেখ সোহেল ভাইয়ের নির্দেশে তন্ময় ভাইয়ের নির্বাচনী প্রচারণা গানটি বানানো। তন্ময় ভাই নিজেও গানটি পছন্দ করেছেন। তার নির্বাচনী এলাকায় গানটি প্রচারণা হিসেবে চালানো হচ্ছে।

তন্ময় ভাই সবসময় নির্বাচনী প্রচারণায় সময় দিচ্ছেন। আর তাকে নিয়ে বানানো ‘শেখ তন্ময়কে ভোট দিন’ এ গান ও ভিডিও বাগেরহাট-২ আসনের বিভিন্ন ওয়ার্ডে ক্যাম্পেইন চালানো হচ্ছে বলে জানান ইফতেখার শুভ।

আজকের খুলনা
আজকের খুলনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর