আজকের খুলনা
ব্রেকিং:
গত রাতে ঢাকার সিদ্ধেশরী থেকে লাশ উদ্ধার হওয়া তরুনীর নাম রুম্পা, তার বাবা পুলিশের পরিদর্শক এসএ গেমস ফুটবলে শ্রীলংকাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ হলি আর্টিজান মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৭ আসামির ডেথ রেফারেন্সের নথি হাইকোর্টে আইএসের টুপি কারাগার থেকে আনা হয়েছিল দাবি ডিবির খুলনায় শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ৩, অস্ত্র উদ্ধার নয়াপল্টন থেকে বিএনপির ৭ জন আটক

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি বাগেরহাটে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ কার্গো আটক কিডনি দান করার বিধান রেখে আইন সংশোধনে হাইকোর্টের নির্দেশ হলি আর্টিসান মামলার রায়ের কপি উচ্চ আদালতে মালয়েশিয়া থেকে অবৈধ শ্রমিক ফেরাতে বিমানের ১৬টি বিশেষ ফ্লাইট আদালতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে বিএনপিপন্থীরা : অ্যাটর্নি জেনারেল মায়ের সামনে জানালা দিয়ে পড়ে প্রবাসী শিশুর মৃত্যু
৯৭৩

শেখ তন্ময়কে নিয়ে নির্বাচনী গান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

হাতে গোনা আর কয়েকদিন আছে একাদশ জাতীয় নির্বাচনের। চারদিকে চলছে শেষ সময়ের প্রচার প্রচারণা। এরইমধ্যে বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বঙ্গবন্ধুর তৃতীয় প্রজন্ম শেখ তন্ময়কে নিয়ে একটি গান প্রচারণায় সাড়া ফেলছে বেশ।

নির্বাচনী প্রচারণায় মোটেও পিছিয়ে নেই সুদর্শন শেখ তন্ময়। তাকে নিয়ে বাগের হাটে চলছে ধুম প্রচারণা। লেখা হয়েছে নির্বাচনী গানও। গানটি ভিডিও আকারে প্রকাশ হয়েছে সোশাল মিডিয়ায়।

শেখ তন্ময়ের নির্বাচনী গানটি ভালোই সাড়া ফেলেছে অন্তর্জালে। গানটি লিখেছে ফাল্গুনী সজ্জন, কণ্ঠ দিয়েছেন টি আর রোমান্স। আর গানের ভিডিও পরিচালনায় আছেন নাট্যনির্মাতা ইফতেখার শুভ। সার্বিক তত্বাবধানে ছিলেন শেখ তন্ময়ের সেজ চাচা (ক্রিকেট বোর্ড পরিচালক) শেখ সোহেল এবং তার মেজ ভাই শেখ জুয়েল খুলনা ২-এর নৌকার প্রার্থী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে শেখ হেলাল উদ্দীনের সন্তান শেখ সারহান নাসের তন্ময়। সুদর্শন, হাস্যোজ্জ্বল, সুবক্তা হিসেবে অল্পদিনেই সবার দৃষ্টি কাড়তে সমর্থ হয়েছেন তিনি। এবারই প্রথম নির্বাচনে অংশ নিচ্ছেন এই তরুণ।

তন্ময়কে নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ নিয়ে জানতে চাইলে নির্মাতা শুভ বলেন, শেখ সোহেল ভাইয়ের নির্দেশে তন্ময় ভাইয়ের নির্বাচনী প্রচারণা গানটি বানানো। তন্ময় ভাই নিজেও গানটি পছন্দ করেছেন। তার নির্বাচনী এলাকায় গানটি প্রচারণা হিসেবে চালানো হচ্ছে।

তন্ময় ভাই সবসময় নির্বাচনী প্রচারণায় সময় দিচ্ছেন। আর তাকে নিয়ে বানানো ‘শেখ তন্ময়কে ভোট দিন’ এ গান ও ভিডিও বাগেরহাট-২ আসনের বিভিন্ন ওয়ার্ডে ক্যাম্পেইন চালানো হচ্ছে বলে জানান ইফতেখার শুভ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর