আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল :১৮১ রানের লক্ষ্যে ব্যাটে নেমে ৩৬ রানেই ২ উকেটের পতন কুমিল্লার. (৩.১ ওভার) রাজধানীতে ফোম কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট সংগ্রাম সম্পাদক পুলিশি হেফাজতে, কার্যালয়ে তালা চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
৮৪

শিরোমণি সিটি ফুড লিমিটেডের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড

ফুলতলা প্রতিনিধি

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯  

খুলনা মহানগরীর শিরোমণি সিটি ফুড লিমিটেডে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুন লেগে দুটি গোডাউনের মধ্যে থাকা উৎপাদিত পণ্য প্রায় সম্পূর্ণ পুড়ে গেছে। অগ্নিকান্ডের পর দৌলতপুর ও খানজাহান আলী থানা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দেড় ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনেন। ফ্যাক্টরীর গোডাউনের মেশিন থেকে এ আগুনের সুত্রপাত বলে প্রাথমিক ভাবে ফায়ার সার্ভিস জানিয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, বিকাল সোয়া ৩টার দিকে হঠাৎ করে সিটি ফুডের গোডাউনের মধ্যে দাউদাউ করে আগুন জ্বলতে দেখে ফ্যাক্টরীর কর্মচারীরা দৌড়াদৌড়ি শুরু করে। এ সময় খবর পেয়ে খানজাহান আলী থানা ফায়ার সার্ভিসের একটি এবং দৌলতপুর থানা ফায়ার সার্ভিসের দুটি মোট তিনটি ইউনিট দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

খানজাহান আলী থানা ফায়ার সার্ভিসের লিডার আবুল কালাম মোড়ল জানান, সিমাই, সুজি, আটা ও ময়দা তৈরীর ফ্যাক্টরীর দুটি গোডাউনে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে । আগুনে গোডাউনে থাকা তৈরী পণ্য সামগ্রী সম্পুন্ন পুড়ে গেছে। দুটি গোডাউনের মধ্যে থাকা পণ্য সামগ্রী এবং দুটি মেশিনের ক্ষতি হয়েছে যার আনুমানিক ক্ষতির পরিমান প্রায় ১০/১২ লক্ষ টাকা।

ফ্যাক্টরীর মালিক গৌরী সুন্দর মন্ডল জানিয়েছেন, ফ্যাক্টরীতে তেমন কোন ক্ষতি না হলেও ঈদে বাজার জাত করার জন্য দুটি গোডাউনে উৎপাদিত পণ্য সামগ্রী মজুত রাখা হয়েছিল যা আগামীকাল বাজারে ছাড়ার কথা ছিলো।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর