আজকের খুলনা
ব্রেকিং:
উত্তরবঙ্গের সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে ব্রাহ্মনবাড়িয়া ও সিরাজগঞ্জে ট্রেন দূর্ঘটনায় সংসদে প্রধানমন্ত্রীর দু:খ প্রকাশ, পেছনে কোনো দূরভিসন্ধি আছে কি না তা খতিয়ে দেখা হবে প্রতিটি উপজেলায় ১০ জন করে চিকিৎসক নিয়োগ দেয়া হবে : সংসদে স্বাস্থ্যমন্ত্রী ২২ নভেম্বর খুলে দেয়া হচ্ছে কুয়েট এর সকল হল, তবে সভা সমাবেশ মিছিল নিষিদ্ধ ঘোষণা পদোন্নতি পেয়ে ইন্সপেক্টর হলেন ৩৩৭ এসআই রংপুর এক্সপ্রেসে সামান্য আগুন, ক্ষয়-ক্ষতি হয়নি: রেল সচিব ৪৪ বছরে নৌ-দুর্ঘটনায় ৪৭১১ জনের প্রাণহানি : সংসদে তথ্য প্রকাশ গাজীপুরের কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়েসহ ৩ জনের

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৬৫০ বিচারকের পদোন্নতির প্যানেল অনুমোদন আয়কর মেলার প্রথমদিনে সারাদেশে আদায় ৩২৩ কোটি টাকা নতুন ডাক্তারদের প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী এবার প্রাথমিক সমাপনীতে অংশ নিচ্ছে ২৯ লাখ শিক্ষার্থী আইনি মতামত নিয়ে শিক্ষকদের বেতন বৃদ্ধির প্রজ্ঞাপন : সচিব
১৬

শিবির নেতার বাড়ি থেকে জিহাদী বইসহ পাকিস্তানি পতাকা জব্দ

রাজশাহী প্রতিনিধি : প্রকাশিত ৬:২৩ পিএম

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

রাজশাহীর বাঘা উপজেলার আমোদপুর গ্রামে আইয়ুব আলী নামে এক শিবির নেতার বাড়ি থেকে একবস্তা জিহাদী বই এবং একাধিক কুপনসহ পাকিস্তানি পতাকা উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর ওই বাড়িতে শিবিরের গোপন বৈঠক চলার খবর পেয়ে সেখানে অভিযান চালায় বাঘা থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাৎক্ষণিক সটকে পড়ে শিবির নেতারা। পরে আইয়ুব এর বাড়ি তল্লাশি করে তার ঘর থেকে বিভিন্ন প্রকার দুই শতাধিক জিহাদী বইসহ পাকিস্তানি পতাকা ও দলীয় কুপন জব্দ করা হয়।

আইয়ুব আলী রাজশাহী জেলা ছাত্র শিবিরের আরডি এবং বাঘা উপজেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি বলে জানা গেছে। তার বাবার নাম আজগর আলী।স্থানীয়রা জানায়, রাজশাহীর বাঘায় পুর্বের যে কোন সময়ের চেয়ে জামাতের অঙ্গ সংগঠন শিবির নেতাদের কর্ম তৎপরতা বৃদ্ধি পেয়েছে। তারা চলতি জেএসসি পরীক্ষা ২০১৯ শুরু হবার আগের দিন আমোদপুর জামে মসজিদে ২০ জন তরুণ পরীক্ষার্থীর মাঝে পরীক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করেছেন। এর একসপ্তাহ পূর্বে নদীতে ভ্রমণসহ রাতে গোপন বৈঠক ও রাতের খাবারের ছবি উপজেলা ছাত্র শিবিরের সভাপতি দুর্জয় আলম সবুজ এর ফেসবুকে পাওয়া গেছে।

পুলিশ জানা্য়, বৃহস্পতিবার সন্ধ্যার পর শিবির নেতা আইয়ুব আলী বাড়িতে প্রায় ১৫-২০ জন নেতা-কর্মী গোপন বৈঠক করছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান যায় বাঘা থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির নেতারা সেখান থেকে সটকে পড়ে। ঘটনার এক পর্যায় আইয়ুব আলীর ঘর তল্লাশি করে প্রায় দুই শতাধিক জিহাদী বই এবং একাধিক কুপনসহ পাকিস্তানি পতাকা উদ্ধার করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আতিক রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার পর শিবির নেতা আইয়ুব আলীর বাড়ীতে অভিযান চালিয়ে একবস্তা জিহাদী বই এবং অর্থ আদায় ও দলে যোগদানের কুপনসহ পাকিস্তানি পতাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর