আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
১৮

শিক্ষককে মারধরের বিচার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

বরিশালের বাবুগঞ্জের পশ্চিম ভূতেরদিয়া আলিম মাদ্রাসার এক শিক্ষককে মারধরের প্রতিবাদে ক্লাশ বর্জন করে দ্বিতীয় দিনের মতো মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। আজ সকাল ১০টার দিকে অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষার্থীরা ছাড়াও শিক্ষক এবং স্থানীয় বাসিন্দারা অংশ নেন। 

মানববন্ধন থেকে শিক্ষকের ওপর হামলকারী মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য হারুন-অর রশিদের বিচার দাবি করা হয়। 

এর আগে গত রবিবারও একই দাবিতে ক্লাশ বর্জন করে একই স্থানে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত শনিবার দুপুরে বাবুগঞ্জের পশ্চিম ভূতেরদিয়া আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সভায় নৈশ প্রহরী নিয়োগকে কেন্দ্র করে ইংরেজি বিভাগের প্রভাষক মো. নাজমুল হককে মারধর করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য হারুন অর রশিদ। 

তবে শিক্ষককে মারধরের অভিযোগ অস্বীকার করে কমিটির সদস্য হারুন অর রশিদ বলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সভায় এতিমদের জন্য আসা বরাদ্দ কিভাবে খরচ হয়েছে তা জানতে চাওয়ায় অধ্যক্ষসহ কয়েকজন শিক্ষক তার ওপর ক্ষিপ্ত হন। এ নিয়ে বাদানুবাদ হয়েছে মাত্র। 

প্রভাষক নাজমুল হক জানান, হামলার ঘটনায় তিনি বাবুগঞ্জ থানায় মামলা করতে গেলে চেয়ারম্যান নুরে আলমের তদবিরের কারণে ওসি মামলা নেননি। 

তবে বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, প্রভাষক নাজমুল হক থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হয়েছে। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর