আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় জাতীয় পার্টির সভায় দফায়-দফায় সংঘর্ষ, সাবেক এমপিসহ আহত ১০ আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী পর্যাপ্ত টেস্ট না খেলা ব্যর্থতার কারণ : মুমিনুল পেঁয়াজ ছাড়াও রান্না সুস্বাদু হয়, গণভবনে পেঁয়াজ ছাড়াই রান্না হচ্ছে : প্রধানমন্ত্রী ভারতের বিপক্ষে টেষ্টে বাংলাদেশ আশার চেয়েও খারাপ খেলেছে : পাপন খুলনার বড়বাজারে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি করায় আড়তদারকে ১ লক্ষ টাকা জরিমানা ইমার্জিং এশিয়া কাপ ক্রিকেটে ভারতকে হারাল বাংলাদেশ সুন্দরবনে অপহৃত দশ শ্রমিক উদ্ধার, আটক এক

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৪ দিনের সফরে দুবাইয়ের পথে প্রধানমন্ত্রী উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী খুলনায় তৃতীয় দিনে ২ কোটি ৯০ লাখ টাকা কর আদায় মিসর থেকে পিয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার সুন্দরবনে শিশুসহ ১০ শ্রমিক উদ্ধার, আটক ১ নোবিপ্রবিতে গাঁজা সেবনকালে ৩ ছাত্রী আটক

শামসুরের শতকে ঢাকা মেট্রোর বড় সংগ্রহ

ঢাকা অফিস : প্রকাশিত ৮:৪৭ পিএম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

দ্বিতীয় স্তরের ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রোপলিস ও সিলেট বিভাগ। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নামে ঢাকা মেট্রো। শামসুর রহমানের শতকে ৭ উইকেটে ২৮২ রানে প্রথম দিন শেষ করেছে ঢাকা।

ব্যাট করতে নেমে ওপেনার আজমীর আহমেদকে দ্রুতই হারায় ঢাকা মেট্রো। দলীয় ১৭ রানের মাথায় ১০ রান করে ফিরে যান আজমীর। আরেক ওপেনার রাঙ্কিন আহমেদকে সঙ্গে নিয়ে ঢাকাকে বড় সংগ্রহের ভিত গড়ে দেন শামসুর রহমান। রাঙ্কিন ৪৮ রানে ফিরে শামসুরের ব্যাটে আলো ছড়াতে থাকে।

শামসুরের শতকের পাশাপাশি আল আমিনের অর্ধশতকের উপর ভর করে ৭ উইকেটে ২৮২ রানে প্রথম দিন শেষ করেছে ঢাকা মেট্রো। ১৯৩ বলে ১১৪ রান করেন শামসুর। তার ইনিংসে ছিলো ১৩টি চারের মার। অপরদিকে ৮৩ বলে ৬৯ রান করেন আল আমিন। ৭টি চারের পাশাপাশি তার ব্যাট থেকে আসে ৩টি ছক্কার মার।

সিলেটের হয়ে ৪টি উইকেট নিয়েছেন রেজাউর রহমান। বাকি তিনটি উইকেট এনামুল হক জুনিয়রের।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর