আজকের খুলনা
ব্রেকিং:
তিস্তা নদীশাসনে বড় প্রকল্প নেয়া হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : সিইসি জিয়াউর রহমান দেশে প্রথম জুয়া চালু করেছিলো : হানিফ ছাত্রলীগ-যুবলীগই নয়, আ.লীগের অনেকেও নজরদারিতে: কাদের রাজশাহীর চারঘাট স্লুইচগেটের নিচে ৪টি গলিত মরদেহ ভেসে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনা মহানগরে ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক চাঁদপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু সোনাইমুড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার মধুপুরে ট্রাকচাপায় ভ্যান চালক নিহত চাঁপাইনবানগঞ্জে যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪
৭৯৯

শান্তি-সমৃদ্ধির জন্য নৌকায় ভোট দিন : সালাম মূর্শেদী

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

দেশ ও জনগণের শান্তি-সমৃদ্ধি ও ভাগ্যোন্নয়নে ৩০ ডিসেম্বর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতিকে ভোট দিতে ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও এই আসনে নৌকা প্রতিকের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী। মঙ্গলবার রূপসার আইচগাতী ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথ সভা করেন সালাম মূর্শেদী। এ সময় তার সহধর্মিনী সারমিন সালামও বক্তব্য রাখেন। 
সালাম মূর্শেদী বলেন, আওয়ামীলীগ যতবারই দেশে ক্ষমতায় এসেছে, ততবারই দেশ দ্রুততার সঙ্গে এগিয়ে গেছে। বাংলাদেশ বিশে^ এখন উন্নয়নের একটি আদর্শ বা রোল মডেল। তিনি বলেন, এদেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নৈরাজ্য চিরতরে বিদায় দিতে হলে নৌকা প্রতীকের বিজয়ের বিকল্প নেই। আজকে যারা ধানের শীষে ভোট চাচ্ছে তারাই এদেশে জঙ্গিবাদের আমদানী করেছে। সন্ত্রাসের রামরাজত্ব কায়েম করেছে। এরাই ২০১৪ সালে নির্বাচন প্রতিহত করার নামে জীবন্ত মানুষ পুড়িয়ে মেরেছে। এদের ভোট দিলে এদেশ আবারো সেই অন্ধকারে ফিরে যাবে বলে তিনি উল্লেখ করেন।
সালাম মূর্শেদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন প্রজন্মের কর্মসংস্থানের কথা মাথায় রেখে এবার দলের  নির্বাচনী ইশতেহার তৈরি করেছেন। তিনি এদেশের খেটে খাওয়া, প্রান্তিক মানুষের কথা, এদেশের ব্যবসায়ী, ছাত্র, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, নারী, শিশুসহ প্রতিটি শ্রেণী-পেশার মানুষের কথা মাথায় নিয়ে আগামী দিনের উন্নয়ন পরিকল্পনা করেছেন। 
সালাম মূর্শেদী তার নিজের আসন খুলনা-৪ (রূপসা, তেরখাদা, দিঘলিয়া) ও খুলনার অন্যান্য সবক’টি আসনে নৌকা প্রতিকের প্রার্থীদের বিজয়ী করতে সবার কাছে ভোট চান। এ সময় সারমিন সালাম বলেন, মানুষ আজ শান্তিতে ঘুমায়। নারী ও শিশুরা এখন নিরাপদ। দেশ আজ উন্নয়নের মহাসড়কে। এই উন্নয়ন ধারা ধরে রাখতে নারী ভোটারদের নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানান তিনি। 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট সুজিত অধিকারী, আইচগাতী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, রূপসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সর্দার আবুল কাশেম ডাবলু, যুবলীগ নেতা শফিকুর রহমান পলাশ, আসাদুজ্জামান রিয়াজ, জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার প্রমুখ। 
 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর