আজকের খুলনা
ব্রেকিং:
শিয়ালদহ থেকে শিলিগুড়ি পর্যন্ত ট্রেন চালু হবে : রেলমন্ত্রী লালমনিরহাটের কালীগঞ্জের লোহাকুচিতে গুদামের ধান বিক্রি নিয়ে বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী কলাবাগান ক্লাবের ফিরোজকে দুই মামলায় ২০ দিনের রিমান্ডের আবেদন গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, এসআইসহ নিহত ৪, আহত ১৩

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বশেমুরবিপ্রবি আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা, আহত ২০ কটিয়াদীতে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাগেরহাটে কাঁকড়ার ট্রাকে ছিনতাই, আটক ২ হাতিঝিলের পানিতে মিলল অজ্ঞাত ব্যক্তির লাশ বরিশালে পৃথক ঘটনায় নার্সারি ব্যবসায়ীসহ ২ জনের মৃত্যু
২০

শাকিল হত্যার বিচার ও আসামিদের গ্রেফতারের দাবি পরিবারের

ঢাকা অফিস

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

ময়মনসিংহ মহাবিদ্যালয় কলেজ শিক্ষার্থী শাহরিয়ার ইসলাম শাকিলকে হত্যার বিচার ও আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছে তার পিতা নজরুল ইসলাম। আজ জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানান তিনি।

মানববন্ধনে তিনি বলেন, গত ২৫ জুলাই কলেজ থেকে বাসায় ফেরার পথে আমার ছেলেকে ময়মনসিংহের চরপাড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে কিছু দুর্বৃত্ত। এই হত্যার সঙ্গে তানভীর রহমান রিমন, আল হাফিজিল মোয়িন ও হাদিকুল আলম হাদি জড়িত। আমি তাদের বিরুদ্ধে ২৭ জুলাই কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করি। কিন্তু, সেখান থেকে হাদিকুল আলম হাদিকে মামলা থেকে বাদ দিয়ে দেন থানার ওসি। তবে মামলার প্রধান আসামি তানভীর রহমান রিমনকে গ্রেফতার করে। এখন পর্যন্ত মামলার কোনও অগ্রগতি দেখতে পাচ্ছি না। সেই সঙ্গে বাকি আসামিদের গ্রেফতারে কোনও নজির দেখা যাচ্ছে না। বিবাদী পক্ষ অনেক প্রভাবশালী হওয়ায় তারা আমাকে এবং আমার পরিবারের লোকজনকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে মামলা তুলে নিতে। পরবর্তীতে কোতোয়ালি মডেল থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করি। বর্তমানে আমি ও আমার পরিবার সদস্যরা খুব ভয়ে দিন কাটাচ্ছি।

তিনি আসামিদের ধরার নির্দেশ দিতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলেন, ইতোমধ্যেই এই বিষয়টি নিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াতে খবর প্রকাশ হয়েছে। তবুও মামলার কোনও অগ্রগতি দেখছি না। আমি আমার ছেলেকে হত্যার সুষ্ঠু বিচার পেতে  আপনাদের সহযোগিতা কামনা করছি।

মানববন্ধনে নিহতের বড় ভাই রিয়াদুল ইসলাম, বড় বোন সায়মা আক্তার ও ছোট বোন সোমা আক্তারসহ বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর