• বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৬

  • || ০২ রজব ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
জ্বলছে দিল্লি, গুলিবিদ্ধ সাংবাদিকও! নিহত বেড়ে ১০ মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারক আর নেই নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ আটজনের মধ্যে পাঁচজনের মৃত্যু ১০৬ রানে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ, ম্যাচ সেরা মুশফিকুর রহিম ট্রাম্পের আসার পরেই রণক্ষেত্র দিল্লি: পুলিশসহ নিহত ৭, আহত শতাধিক মদিনায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন বাংলাদেশি নিহত টঙ্গীতে কাভার্ডভ্যানের ধাক্কায় স্কুলছাত্র নিহত
৮৫

শাকিবের আগুনে গাইবে ঐশী

আজকের খুলনা

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

শাকিব খান  এবং নবাগত জাহারা মিতুকে নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘আগুন’। এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর শাকিব খান অভিনীত ছবির পরিচালনা করছেন বদিউল আলম খোকন। ছবিটির শুটিং প্রায় শেষের পথে। সম্প্রতি টানা দশদিন শুটিং শেষে কক্সবাজার থেকৈ ঢাকায় ফিরেছেন আগুন ছবির টিম। 

এই ছবিরই একটি আইটেম গানে কণ্ঠ দিলেন ফোক গানের এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী ফাতিমা তুজ জাহরা ঐশী। সম্প্রতি মগবাজারের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। গানটির শিরোনাম ‘লাউয়ের পিছে লাগছে বৈরাগী’। কিছুটা রিমেক এটি। গানটিতে কণ্ঠশিল্পী প্রতিক আকবরও কণ্ঠ দেন। সুদ্বীপ কুমার দ্বীপের কথায় গানটির সংগীতায়োজন করেছেন সংগীত পরিচালক শওকত আলী ইমন।

আইটেম গানটি আগুন ছবিতে শাকিব ও মিতুর লিপসিংয়ে দেখা যাবে বলে জানান পরিচালক বদিউল আলম খোকন। গানটিতে কণ্ঠ দেয়ার পর  ঐশী বলেন, সব মিলিয়ে গানটি দারুন হয়েছে। প্রতিক আকবরে সঙ্গে গেয়েছি গানটি। এটি ‘লাউয়ের পিছে লাগছে বৈরাগী’  গানের রিমেকও বলা যায়। আশা করি গানটি পর্দায় দর্শক-শ্রোতারা উপভোগ করবেন।’

এর আগে শাকিব খানের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির টাইটেল গানটিতেও কণ্ঠ দিয়েছিলেন ঐশী। গানটি বেশ জনপ্রিয়তা পায়।  তারও আগে ‘দিল কি দয়া হয় না’ গানটি রিমেক করে রাতারাতি পরিচিতি পান গায়িকা ঐশী। এরপর তার গাওয়অ ‘নিজামুদ্দিন আউলিয়া’ গানটি শ্রোতামহলে হয় প্রশংসিত। 

আগুন ছবিতে শাকিব খান-জাহারা মিতু ছাড়াও আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রতসহ অনেকে।

আজকের খুলনা
আজকের খুলনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর