আজকের খুলনা
ব্রেকিং:
রাজধানীতে মাইক্রোবাস-সিএনজি-অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষে নিহত ৩ ইভিএম অধ্যাদেশ সংসদে পাস হয়েছে কি না জানতে চান হাইকোর্ট যশোর-৬ আসনের এমপি ইসমত আরা’র শেষ নিঃশ্বাস ত্যাগ পঞ্চগড়ে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সিটি নির্বাচন : ভোটের আগে-পরে ১৮ ঘন্টা যান চলাচল বন্ধ রাজশাহীতে কুখ্যাত সন্ত্রাসী জাবের বাহিনীর প্রধানসহ আটক ৫ আইসিসি টুর্নামেন্টের স্বাগতিক বাছা হবে বিডিংয়ের মাধ্যমে : পাপন টেকনাফে মালয়েশিয়াগামী ২২ রোহিঙ্গা আটক
৪৮৭

শাওমি মি নাইন সেলফি ফোন

প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০১৯  

সেলফি ক্যামেরাকে প্রাধান্য দিয়ে নতুন ফোন আনছে শাওমি। ফোনটির মডেল শাওমি মি নাইন। ফোনটিতে ২৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। 

অনলাইনে ফাঁস হওয়া তথ্য মতে, শাওমি মি নাইন ফোনে ৬.৪ ইঞ্চির বড় ডিসপ্লে থাকছে। অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমের সঙ্গে ফোনটিতে শাওমির নিজস্ব ইউজার ইন্টারফেস থাকছে। ব্যাকআপের জন্য এতে ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। দ্রুত চার্জের জন্য এতে ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে।  

শাওমির নতুন এই ফোন ৬ জিবি র‌্যামে বাজারে আসবে। সঙ্গে থাকবে ১২৮ জিবি স্টোরেজ। ছবির জন্য এই ডিভাইসে ৪৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা আছে। সেলফি ক্যামেরা ২৪ মেগাপিক্সেলের। 

এ বছরের মার্চে চীনে পাওয়া যাবে মি নাইন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর