আজকের খুলনা
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএল : ৯১ রানেই অলআউট সিলেট থান্ডার ভারতের পার্লামেন্টে পাশ হওয়া নাগরিকত্ব বিল নিয়ে উদ্বেগ প্রকাশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্ঠান ঐক্য পরিষদের চাঁদাবাজ-ভূমিদস্যূ হাসু কাসু বাহিনীর মূল হোতা হাসেমকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব যুক্তরাজ্যে নির্বাচন : জয় পেলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ, বাংলাদেশি বংশোদ্ভূত রুপা, রুশনারা ও আফসানা বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪ আসামে বাংলাদেশি দূতের গাড়িতে হামলা, প্রতিবাদ

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
টেকনাফে ৮ লাখ ইয়াবা-অস্ত্রসহ ৪ ব্যবসায়ী আটক কুমিল্লার কোটবাড়ীতে স্কুলের ছাত্রাবাস থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার নোয়াখালীতে বাসচাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত ধামরাইয়ে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন ৯ বিচারপতির শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
১৮

লেবাননে বাংলাদেশি নারীকর্মী খুন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

লেবাননে মিনু বেগম পায়েল নামে বাংলাদেশি এক নারীকর্মী খুন হয়েছেন। তার বাড়ি ঢাকার আশুলিয়ায়। শনিবার দেশটির স্থানীয় সময় রাত আটটায় বৈরুতের আসরাফিয়ে এলাকায় একটি বাসা থেকে পায়েলের লাশ উদ্ধার করে লেবানন পুলিশ। এ সময় তার একটি হাত ও একটি পা বিছিন্ন ছিল।

প্রবাসী বেশ কয়েকজন বাংলাদেশি জানান, জামসেদ মিয়া ওরফে ফারুক নামে এক বাংলাদেশির সঙ্গে পায়েল একসঙ্গে বসবাস করছিল। প্রায় তিন মাস আগে অন্য জায়গা থেকে এসে আসরাফিয়া এলাকায় বাসাভাড়া নিয়ে থাকতেন তারা।

গত তিনদিন ধরে তাদের বাসায় তালাবদ্ধ অবস্থায় দেখা যায়। পাশে থাকা বাংলাদেশিদের সন্দেহ হলে এবং বাসাটি থেকে দুর্গন্ধ বের হলে তারা বাসার মালিককে বিষয়টি অবহিত করেন। পরে বাসার মালিক কয়েকজন বাংলাদেশিকে সঙ্গে নিয়ে তালা ভেঙে বিছানার নিচে পলিথিন মোড়ানো পায়েলের মরদেহ দেখতে পান। এ সময় তার একটি হাত ও একটি পা ছিল না।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ তাদের হেফাজতে নিয়ে যায়। শরীর থেকে আলাদা করা হাত ও পা খুঁজে পাওয়া যায়নি। ঘাতকরা হাত ও পা কাটার পর সেগুলো নিয়ে গেছে বলে ধারণা করছে লেবানন পুলিশ।

পায়েলের সঙ্গে থাকা ফারুক পলাতক রয়েছে। তার খোঁজে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে পুলিশ। ফারুকের বাড়ি কুমিল্লা জেলার সুরজনগর গ্রামে। এমন হত্যাকাণ্ডে লেবানন প্রবাসী বাংলাদেশিরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িত ব্যক্তিকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর