আজকের খুলনা
ব্রেকিং:
বরিশালে পাঁচ বস্তা গাঁজাসহ নারী আটক বঙ্গবন্ধু বিপিএল : ৯১ রানেই অলআউট সিলেট থান্ডার কক্সবাজারে ৮ লাখ ইয়াবা ও ছয়টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪ কুষ্টিয়ায় বন্ধুর জন্মদিনে মদ্যপানে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪ যুক্তরাজ্যে নির্বাচনে তৃতীয়বারের মতো বিজয়ী টিউলিপ সিদ্দিকী আসামে বাংলাদেশি দূতের গাড়িতে হামলা, প্রতিবাদ পাইকগাছায় ট্রাকের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি এবার মেঘালয়ে কারফিউ, বন্ধ মোবাইল-ইন্টারনেট রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে সিদ্ধান্ত শিগগিরই : আইসিজে প্রেসিডেন্ট
১০৮

লন্ডনে ক্যাসিনোতে আটক তারেক, মুচলেকায় মুক্তি !

ঢাকা অফিস ২ : ৩০ এএম

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

বাংলাদেশে যখন ক্যাসিনোবিরোধী অভিযানে সরকার সোচ্চার, তারেক রহমানসহ বিএনপি নেতাদের বিরুদ্ধে জুয়া ও নীতিবিরুদ্ধ কর্মকাণ্ডের প্রমাণ একের পর এক বেরিয়ে এসেছে তখন জুয়া খেলতে গিয়ে আটক হলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সূত্র বলছে, ১৯ নভেম্বর (সোমবার) রাতে ক্যাসিনোতে জুয়ায় জালিয়াতির অভিযোগে লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে আটক করে লন্ডন পুলিশ। তবে লন্ডন বিএনপির নেতারা তাকে ৫ হাজার পাউন্ড মুচলেকা দিয়ে ছাড়িয়ে আনে বলেও জানা যায়।

লন্ডনের সংবাদমাধ্যমের বরাতে প্রত্যক্ষদর্শীদের বিবরণ থেকে জানা যায়, লন্ডনের স্ট্যানফোর্ডের ওয়েস্টফিল্ডের ক্যাসিনোতে জুয়া খেলতে গিয়েছিলেন তারেক রহমান। সেখানে টেম্পারিং (জালিয়াতি) করতে গিয়ে তিনি ধরা পড়েন। ওয়েস্টফিল্ড ক্যাসিনো কর্তৃপক্ষ তারেককে আটক করে। বলা হচ্ছে, এর আগেও তারেক রহমান টেম্পারিং করেছিলেন এবং তাকে সতর্কও করা হয়েছিল।

জানা যায় যে, ম্যাগনেট ব্যবহার করে তিনি একটি ক্যাসিনো বোর্ডের গতি প্রকৃতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়ে বেশ মোটা অঙ্কের অর্থ জিতেছিলেন। পরে তাকে চ্যালেঞ্জ করে ক্যাসিনো কর্তৃপক্ষ। তার বডি সার্চ করে তার পকেটে দুটো ধাতব ম্যাগনেট পাওয়া যায়। এই প্রেক্ষিতে তাকে সেখানে আটক করা হয়। পরে স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ মুচলেকা দিয়ে ৫ হাজার পাউন্ড জরিমানা দিয়ে তাকে ছাড়িয়ে নেয়।

লন্ডনে পলাতক তারেক রহমান তার আয়ের উৎস সম্বন্ধে সেখানকার হোম ডিপার্টমেন্টকে জানিয়েছিলেন যে, তিনি জুয়া খেলে সংসার চালান। প্রতি সপ্তাহে অন্তত দুবার ওয়েস্ট ফিল্ড ক্যাসিনোতে তারেক রহমানকে দেখা যায়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর