আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় জাতীয় পার্টির সভায় দফায়-দফায় সংঘর্ষ, সাবেক এমপিসহ আহত ১০ আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী পর্যাপ্ত টেস্ট না খেলা ব্যর্থতার কারণ : মুমিনুল পেঁয়াজ ছাড়াও রান্না সুস্বাদু হয়, গণভবনে পেঁয়াজ ছাড়াই রান্না হচ্ছে : প্রধানমন্ত্রী ভারতের বিপক্ষে টেষ্টে বাংলাদেশ আশার চেয়েও খারাপ খেলেছে : পাপন খুলনার বড়বাজারে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি করায় আড়তদারকে ১ লক্ষ টাকা জরিমানা ইমার্জিং এশিয়া কাপ ক্রিকেটে ভারতকে হারাল বাংলাদেশ সুন্দরবনে অপহৃত দশ শ্রমিক উদ্ধার, আটক এক

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৪ দিনের সফরে দুবাইয়ের পথে প্রধানমন্ত্রী উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী খুলনায় তৃতীয় দিনে ২ কোটি ৯০ লাখ টাকা কর আদায় মিসর থেকে পিয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার সুন্দরবনে শিশুসহ ১০ শ্রমিক উদ্ধার, আটক ১ নোবিপ্রবিতে গাঁজা সেবনকালে ৩ ছাত্রী আটক
২০

রোহিতের লক্ষ্য ছিল বল উড়িয়ে দেওয়া

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

ঘূর্ণিঝড় ‘মাহা’র আশঙ্কা ছিল রাজকোটে। শেষ পর্যন্ত অবশ্য ঘূর্ণিঝড়টা আসেনি। তবে রাজকোটে এসেছিল রোহিত-ঝড়। যে ঝড়ে স্রেফ উড়ে গেছে বাংলাদেশ।

রোহিত শর্মার বিস্ফোরক এক ইনিংসে দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে হারিয়ে ভারত সিরিজে ফিরিয়েছে সমতা। ভারতের ভারপ্রাপ্ত অধিনায়ক বলছেন, ব্যাটিং সহায়ক উইকেটে বল উড়িয়ে দেওয়াই ছিল তার লক্ষ্য।

ব্যাটিং উইকেটের পুরো সুবিধাই আদায় করেছেন রোহিত। তার মাত্র ৪৩ বলে ৮৫ রানের টর্নেডো ইনিংসে বাংলাদেশের ১৫৩ রান ভারত পেরিয়ে যায় ২৬ বল ও ৮ উইকেট হাতে রেখেই।

ভারতের জয়ের নায়ক রোহিত ম্যাচ শেষে বলেন, ‘ব্যাট হাতে নামলে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। আমি জানতাম, পরিস্থিতি আমার পক্ষে। তাই উইকেটে টিকে থাকা এবং বল উড়িয়ে দেওয়াই লক্ষ্য ছিল আমার।’

রোহিত ও শিখর ধাওয়ানের উদ্বোধনী জুটি পাওয়ার প্লের ৬ ওভারে বিনা উইকেটে তোলে ৬৩ রান। রোহিত জানালেন, ব্যাটিং উইকেটের সুবিধাটা কাজে লাগাতে চেয়েছিলেন তারা।

‘আমি জানতাম রাজকোটের উইকেট ব্যাটিংয়ের জন্য ভালো। দ্বিতীয় ইনিংসে বোলাররা সমস্যায় পড়ে। আমরা সেই সুবিধা নিয়ে পাওয়ার প্লেতে দারুণ খেলায় কাজটা সহজ হয়ে গিয়েছিল’- বলেন রোহিত।

ভারতের জার্সিতে এটি ছিল রোহিতের ১০০তম টি-টোয়েন্টি ম্যাচ। মাইলফলকের ম্যাচটা কী দারুণভাবেই না রাঙালেন ভারতের ‘হিটম্যান’।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর