আজকের খুলনা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: তারেক-ফখরুলসহ ১২ জনের নামে মামলা ফতুল্লায় গণধর্ষণের শিকার নারী শ্রমিক, ছয় যুবক গ্রেপ্তার হেগে রোহিঙ্গা গণহত্যা মামলার শুনানি শুরু চুয়াডাঙ্গায় আল্লাহর দলের সক্রিয় সদস্য আটক ভিপি নুরের বিরুদ্ধে মানহানি মামলার আবেদন গাজীপুরে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ’র এক সক্রিয় সদস্য আটক বাংলাদেশ সীমায় মাছ শিকারে এসে ১৪ ভারতীয় জেলে আটক গোপালগঞ্জের কোটালীপাড়া ও নোয়াখালীর সুবর্নচরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ৪

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনায় পাটকল শ্রমিকদের আমরণ অনশন সাভারে বিয়ের প্রলোভনে একযুগ ধরে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ নিহত ৩ ১৬ ডিসেম্বর থেকে সব রাষ্ট্রীয় অনুষ্ঠানে “জয় বাংলা” জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে : হাইকোর্ট নাটোরের সিংড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
২৩

রোহিঙ্গাদের এনআইডি, ইসি’র দুই কর্মচারী রিমান্ডে

ঢাকা অফিস : প্রকাশিত ৮:৩২ পিএম

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) পাইয়ে দেওয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) দুই কর্মচারীকে সাত দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। আজ সোমবার (০২ ডিসেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খাইরুল আমীনের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

দুই ইসি কর্মচারী হলো- সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে। তারা দুইজনই ঢাকায় কর্মরত। তারা মামলার এজাহারনামীয় ৪ ও ৫ নম্বর আসামি বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র পাইয়ে দেওয়ার দায়ের করা মামলায় এজাহারনামীয় আসামি সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে কে সাত দিন করে রিমান্ড দিয়েছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খাইরুল আমীনের আদালত। মামলার তদন্ত কর্মকর্তা তাদের ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেছিলেন।

রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র পাইয়ে দেওয়ার দায়ের করা মামলায় এজাহারনামীয় আসামি সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন। রোববার (১ ডিসেম্বর) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমাণ গণির আদালতে হাজির হয়ে ফের জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর