আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ডাদেশ আবরার হত্যার ঘটনায় অভিযোগ ‘প্রমাণ’ হওয়ায় অমিত সাহাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার এবছর অর্থনীতিতে নোবেল পেয়েছেন ভারতীয়সহ তিন অর্থনীতিবিদ ব্যবসায়ীরা অবৈধভাবে পেঁয়াজ মজুদ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : বাণিজ্যমন্ত্রী মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচ ‘রাজাকারের’ রায় মঙ্গলবার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ব্যর্থ হলে দুদক চেয়ারম্যানের সরে যাওয়া উচিত : শেখ ফজলে নূর তাপস পাবনায় আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার মাগুরায় সিএনজি চাপায় পথচারী নিহত পুলিশের ওপর বোমা হামলায় জড়িত অভিযোগে গ্রেফতার ২ পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
১৫

রূপসায় মোটর সাইকেল চুরি ও ডাকাতি সংঘটিত

রূপসা প্রতিনিধি

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

রূপসায় একই রাতে বারান্দার তালা ভেঙ্গে মোটর সাইকেল চুরি ও অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাত দল অস্ত্রের মুখে ৩০হাজার টাকা, তিনভরি স্বর্নালংকার ও ৫০হাজার টাকা মূল্যের মালামাল নিয়ে গেছে। বুধবার দিনগত গভীর রাতে উপজেলা সামন্তসেনা ও খাজাডাঙ্গা গ্রামে এই চুরি ও ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার গভীর রাতে উপজেলার খাজাডাঙ্গা গ্রামে বারান্দার তালা ভেঙ্গে আব্দুল হালিম এর ছেলে রাসেলের এফজেট মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় চোরেরা।

অপরদিকে রাত আড়াইটার দিকে সামন্তসেনা গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সদস্য সরদার মোস্তফা নওরোজের ঘরের পিছনের দরজা ভেঙ্গে মুখোশ পরিহিত আটজন অস্ত্রধারী ভিতরে প্রবেশ করে। পরে তারা গৃহকর্তা মোস্তফা নওরোজ ও তার স্ত্রীকে বেধে অস্ত্রেরমুখে ঘরে থাকা ৩০ হাজার টাকা, তিন ভরি স্বর্ণালংকর, দু’টি মোবাইল ফোন ও প্রায় ৫০ হাজার টাকা মূল্যের অন্যান্য মালামাল নিয়ে যায়। সকালে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর