আজকের খুলনা
ব্রেকিং:
পরীক্ষায় জালিয়াতি, আ’লীগ থেকে বহিস্কার এমপি বুবলী চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে অভিযান চালাবে এন্টি টেররিজম ইউনিট আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মামলার শুনানি ১০ ডিসেম্বর ২ উইকেট হারালো ভারত : ১৩ ওভারে সংগ্রহ ৫১ রান মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ১১ মাথায় আঘাত পাওয়া লিটন দাস কলকাতা টেস্টে আর খেলতে পারছেন না উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে মেয়ের বাবা নিহত

শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
হাসপাতাল থেকে মাঠে ফিরলেন লিটন-নাঈম আমার সন্তানের অধিকার ছাড়বনা : বিদিশা এরশাদ কুষ্টিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বাংলাদেশী যুবকের বরিশাল জেলা আদালতের সেরেস্তাদার সাময়িক বরখাস্ত দুর্দশাগ্রস্ত ঋণ, বিপাকে দেশের ব্যাংক খাত
৭৭

রূপসায় পুশকৃত ৮৭৪ কেজি চিংড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক : প্রকাশিত ০৬:০৫ পিএম

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

খুলনার রূপসায় অস্বাস্থ্যকর পরিবেশে চিংড়ি প্রক্রিয়াজাতকরণের অভিযোগে ৩ ব্যবসায়ীকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে পুশকৃত ৮৭৪ কেজি চিংড়ি জব্দ ও হিমায়িত চিংড়ি প্রক্রিয়াজাত একটি কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত চিংড়ির আনুমানিক মূল্য ১৫ লাখ ৭৫ হাজার টাকা।

গতকাল বৃহস্পতিবার ভোক্তা অধিকার আইন এবং মৎস্য ও মৎস্যপণ্য বিধিমালা অনুসারে অভিযুক্তদের কারাদণ্ড ও জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন রূপসা উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার।  

দণ্ডপ্রাপ্ত ব্যবসায়ীরা হলেন- বাগেরহাটের মোড়লগঞ্জ বাদরা গ্রামের সাগর (২৮), চিতলমারী উপজেলার আমিনুল শেখ (২৭) ও আজিজুর হাওলাদার (৩২)। 

জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, কিছু অসাধু ব্যবসায়ী অধিক মুনাফা লাভের আশায় অবৈধ উপায়ে চিংড়ি প্রক্রিয়াজাত করছে। যা চিংড়ি সম্পদের সুনাম নষ্ট করছে। পরে জব্দকৃত চিংড়ি রূপসা উপজেলা ও সিটি করপোরেশনের বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর