আজকের খুলনা
ব্রেকিং:
তিস্তা নদীশাসনে বড় প্রকল্প নেয়া হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : সিইসি জিয়াউর রহমান দেশে প্রথম জুয়া চালু করেছিলো : হানিফ ছাত্রলীগ-যুবলীগই নয়, আ.লীগের অনেকেও নজরদারিতে: কাদের রাজশাহীর চারঘাট স্লুইচগেটের নিচে ৪টি গলিত মরদেহ ভেসে এসেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনা মহানগরে ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক চাঁদপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু সোনাইমুড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার মধুপুরে ট্রাকচাপায় ভ্যান চালক নিহত চাঁপাইনবানগঞ্জে যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪
৭৮৭

রূপসায় নির্বাচনী সমাবেশে সালাম মূর্শেদী

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮  

 একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ (রূপসা-দিঘলিয়া-তেরখাদা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বিশিষ্ট শিল্পপতি আব্দুস সালাম মূর্শেদী, এমপি বলেছেন-মুক্তিযুদ্ধে বিজয়ের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়। স্বাধীন বাংলাদেশের কারণে আজ এই দেশের জনগণ দেশের উচ্চ পর্যায়ে স্থান পেয়েছে। এর কারণে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।
সালাম মূর্শেদী আরও বলেন, নতুন নতুন স্কুল কলেজ না করে পুরাতনগুলো নতুনের রূপ দেওয়া হবে। বন্ধ শিল্প-কলকারখানা পুনরায় চালু করে নতুন কর্মসংস্থান সৃষ্টি করা হবে। রাস্তাঘাটের উন্নয়ন করা হবে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং উন্নয়নের অংশীদার হতে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে হবে। এ জন্য তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে এই বিজয়ের মাসে আরেকটি বিজয় ছিনিয়ে আনার আহবান জানান।
শুক্রবার খুলনা-৪ আসনের রূপসা উপজেলার নৈহাটী ইউনিয়নের রহিমনগর, রামনগর, মুজিব মোড়, মেহেরুননেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, নৈহাটী মোড়ে, নৈহাটী কালিবাড়ি বাজার, আলাইপুর বাজার, জাবুসা বাজারসহ বিভিন্ন স্থানে নির্বাচনী উঠান বৈঠক, গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সমাবেশ করেন। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, রূপসা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং আপামর জনসাধারণ।
 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর