• বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮৬ রানে হারলো বংলাদেশের নারীরা খালেদা জিয়ার জামিন আবেদন আবারও খারিজ কুষ্টিয়ায় ট্রাকচাপায় বৃদ্ধা নিহত আগামী ২ থেকে ১৫ই মার্চ পর্যন্ত হজ্বযাত্রীদের নিবন্ধন শপথ নিলেন ঢাকার নব নির্বাচিত দুই মেয়র হাতিরঝিলের শিপন হত্যাকাণ্ডে আটক ৩
৩৭

রূপসায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলা, পিতা-পুত্র আহত

আজকের খুলনা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

রূপসায় পূর্ব শত্রুতার জের ধরে ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার কুদির গাছতলায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ৪নং টিএসবি ইউনিয়নের তিলক উত্তরপাড়া এলাকার চাল ব্যবসায়ী মো. ফজলু শেখ (৬০) তার পুত্র নিয়ামুল শেখ (২৪) কে শনিবার সন্ধ্যায় কুদির গাছতলায় ফজলুর জামাই আলামিনের চায়ের দোকানে একই এলাকার জসিম নামের এক উচ্ছৃঙ্খল যুবক দোকানের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে তার কিছুক্ষণ পর আহত ফজলুর চালের দোকানে প্রবেশ করে জসিমসহ ৫/৬ জনের একটি সংঘবদ্ধ দল একত্রিত হয়ে লাঠি, লোহার রড এবং ধারাল অস্ত্র নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে পিতা ফজলু এবং পুত্র নিয়ামুলকে রক্তাক্ত জখম করে। সেই সাথে দোকানে থাকা চাল বিক্রয়ের নগদ টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

পরে ওই রাতেই আহত পিতা ও পুত্রকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রোববার আহত ফজলুর জামাই চা বিক্রেতা আলামিন রূপসা থানায় জসিমসহ ৫/৬ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

এ ব্যাপারে আহত ফজুল শেখ বলেন, আমাকে এবং আমার ছেলেকে দোকানের ভেতরে ঢুকে পিটিয়ে ও কুপিয়ে নগদ টাকা এবং দামি মোবাইল ফোন নিয়ে জসিমসহ তার লোকজন পালিয়ে যায়।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা জাকির হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
খুলনা বিভাগের পাঠকপ্রিয় খবর