আজকের খুলনা
ব্রেকিং:
নিজের সংস্কৃতি ছাড়া ভেতরের শক্তি বিকাশ করা যায় না : পরিকল্পনামন্ত্রী ভুল বোঝাবুঝিতে বিজিবি-বিএসএফের গোলাগুলি, আলোচনা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী তরুণ প্রজন্মকে মোবাইল আসক্তি থেকে বেরিয়ে আসতে হবে: আতিকুল ইসলাম যুবলীগ নিয়ে আলোচনা হবে রোববার : কাদের

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৫ দিন পর কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় নৌরুটে ফেরি চলাচল শুরু ভারতীয় জেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগসহ দুই মামলা গাজীপুরে তরুণীর লাশ উদ্ধার, আটক ২ অভয়নগরে বাসচাপায় ২ পথচারী নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত
১৭

রিশা হত্যাকারীর ফাঁসির দাবিতে উইল‌স শিক্ষার্থীরা আদালতে

ঢাকা অফিস

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

রিশা হত্যাকারী ওবায়দুল হ‌কের ফাঁসির দা‌বি‌তে আদালত চত্ব‌রে সম‌বেত হ‌য়ে‌ছেন উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।

আজ দুপুর তিনটায় মহানগর দায়রা জজ আদাল‌তের বিচারক কে এম ইমরুল কা‌য়েশ মামলার রায় ঘোষণা করবেন।

এ‌দিন বেলা আড়াইটার দি‌কে ব্যানার ও প্ল্যাকার্ড নি‌য়ে আদালত চত্ব‌রে আ‌সেন রিশার সহপাঠীরা।

মামলার সাক্ষী ও রিশা হত্যার প্রত্যক্ষদর্শী রা‌ফি রহমান ব‌লেন, আমা‌দের একটাই দাবি হত্যাকারীর ফাঁ‌সি।

এ সময় তারা শিক্ষাঙ্গন‌কে নিরাপদ রাখার দা‌বি‌তে বি‌ভিন্ন প্ল্যাকার্ডও প্র্রদর্শন ক‌রেন। আর কো‌নো শিক্ষার্থীকে যেন অকা‌লে প্রাণ দি‌তে না হয় সে দাবিও জানান তারা।

পুরান ঢাকার সিদ্দিক বাজারের ব্যবসায়ী রমজান হোসেনের ১৪ বছর বয়সী মেয়ে রিশা ঢাকার কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে অষ্টম শ্রেণিতে পড়তো। ২০১৬ সালের ২৪ আগস্ট দুপুরে স্কুলের সামনে ফুটওভার ব্রিজে তাকে ছুরিকাঘাত করা হয়। চার দিন পর হাসপাতালে মারা যায় সে।

হামলার দিনই রিশার মা তানিয়া বেগম রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় এবং দণ্ডবিধির ৩২৪/৩২৬/৩০৭ ধারায় হত্যাচেষ্টা ও গুরুতর আঘাতের অভিযোগে মামলা করেন। রিশা মারা যাওয়ার পর এটি হত্যা মামলায় রূপান্তরিত হয়। মামলার একমাত্র আসা‌মি দ‌র্জির দোকানি ওবায়দুল।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর