আজকের খুলনা
ব্রেকিং:
সিরাজগঞ্জে অটো রিক্সা ও মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে নিহত ২ সাতক্ষীরায় কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার, আটক ১ মিয়ানমারের আপত্তি গ্রহণযোগ্য নয়, মামলা চলবে : আইসিজে সীমান্তে বিএসএফের হাতে ঝরলো ৪ বাংলাদেশীর প্রাণ পদ্মা সেতুতে বসানো হলো ২২ তম স্প্যান চট্টগ্রাম-৮ আসনে নবনির্বাচিত এমপি মোছলেম উদ্দিন হাসপাতালে চবিতে সংঘর্ষের জেরে শাটল ট্রেন বন্ধ, ২০ ছাত্রলীগ কর্মী আটক

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
নারায়ণগঞ্জে ধর্ষককে পালাতে সহায়তা করায় যুবলীগ নেতা বহিষ্কার নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত সরকারি বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত ইউজিসির রাজধানীতে ফেসবুকে করুণ স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহনন যশোরে গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১
৭৯৯

রাষ্ট্রদ্রোহীতার মামলা ড. খন্দকার মোশাররফের বিরুদ্ধে

ঢাকা অফিস

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮  

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী কুমিল্লা-১ ও ২ আসনের বিএনপির ধানের শীষের প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে কুমিল্লার দাউদকান্দি থানায় রাষ্ট্রদ্রোহীতার অভিযোগে মামলা করা হয়েছে। বুধবার রাতে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী (সুমন) এই মামলা দায়ের করেন।

কুমিল্লা-২ আসন( দাউদকান্দি) থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য মেজর অব: সুবিদ আলী ভূইয়ার পুত্র উপজেলা আওয়ামীলীগের সদস্য মেজর (অব:) মোহাম্মদ আলী (সুমন)।দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।এ ব্যাপারে মোহাম্মদ আলী সুমন গণমাধ্যমকে বলেন, বুধবার রাতে একটি গণমাধ্যমে অভিযুক্ত দুইজনের সংলাপটি প্রকাশ হলে, তাতে বোঝা যায় তারা নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য ষড়যন্ত্রমূলক রাষ্ট্রবিরোধী অপরাধে লিপ্ত হচ্ছেন।এদিকে গণমাধ্যমে একটি ফোনালাপ প্রচারিত হচ্ছে। এটি ড. মোশাররফ হোসেনের বলে দাবি করা হচ্ছে।

ইংরেজিতে কথোপকথন ফোনালাপের সূত্র ধরেই বিএনপির প্রবীণ এই নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হলো।উল্লেখ্য, ড. খন্দকার মোশাররফ হোসেন একাদশ নির্বাচনে কুমিল্লা-১ ও ২ এই দুইটি আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর