• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সচেতন হয়ে করোনা মোকাবিলা করব : রাষ্ট্রপতি প্রবাসীদের ফেরাতে আন্তঃমন্ত্রণালয় বৈঠক কাল চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস আইজিপি হলেন বেনজীর আহমেদ, ডিজি আবদুল্লাহ আল মামুন দেশে করোনায় আরো ৩ মৃত্যু, নতুন আক্রান্ত ৫৪ ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
২১৫

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

আজকের খুলনা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, নানা দিক থেকে সুযোগ আসবে। এ সুযোগগুলো ঠাণ্ডা মাথায় সঠিক পথে এগিয়ে যান। শুধু বর্তমানে ভাববেন না, ভবিষ্যতের কথাও ভাবুন। জীবনে অনেক রহস্যের আবির্ভাব ঘটবে। নতুন কিছু কেনাকাটা করতে পারেন।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনার চিন্তার কোনো কারণ নেই। আপনার পরিচিতি এবং কাজের পরিধি আরো বাড়বে। আত্মীয়রা শত্রুতা করতে পারে। মনোবল হারাবেন না। দিনের শেষে পরিচিত কোনো মানুষের দ্বারা উপকৃত হতে পারেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কাজ করেন; কিন্তু ফল পান না। আজ একটি ফলের ঝুড়ি কিনে ফেলেন। আমি বলছি, শুভ কাজ আপনার হাতের কাছে। একটু পরিশ্রম করলেই ফল ঝুড়িতে নিতে পারবেন। প্রেম, রোমান্স ও যাত্রা শুভ।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, আপনি হতাশ হবেন না। হলুদ রংঙের ফল কিনে খাবেন। দিনটি খুবই রমরমা যাবে। জীবনে একটি উল্লেখযোগ্য কাজ উঁকি দিতে পারে। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মেষ (21Mar - 20 Apr)
প্রিয় মেষ, আমি ভালো আছি। তুমিও ভালো থেকো। আজ চঞ্চল হবেন না। সুসংবাদ পাবেন। দিনটি ফুরফুরা চলবে। ব্যবসায়ে ভালো কোনো কাজের সন্ধান পাবেন। বাসায় অতিথি আসবে সুসংবাদ নিয়ে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। যাত্রা শুভ।

বৃষ (21 Apr - 20 May)
খুব মসৃণভাবে যখন একটা সাফল্য এসে যায় তখন তার মধ্যে তেমন একটা আনন্দ থাকে না। আজকের দিনে সাফল্য আসবে কঠিন পথে এবং এখানেই প্রাপ্য হবে তার সাফল্য।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আজ আপনার মন যেন বিশৃঙ্খলা না হয়। কোথা থেকে যেন বসন্তের বাতাস ছুটে আসবে আপনার দিকে। মন আনন্দে ভরে যাবে। এই সুখবরের জন্য আমাকে অগ্রিম ধন্যবাদ জানাবেন।

কর্কট (22 Jun - 22 Jul)
এমন কারো সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠতে পারে, যার সামাজিক অবস্থান আপনার ঊর্ধ্বে। আজকে মিথ্যা অপবাদ ঘুচবে। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের কথাবার্তা চলতে পারে। জমি অথবা অন্য কোনো স্থাবর সম্পত্তি ক্রয়-বিক্রয়ের মাধ্যমে লাভবান হতে পারেন। দূরের যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
আজ পূর্বের পরিকল্পনা অনুযায়ী আপনার সার্বিক কর্মকাণ্ড চলবে। অন্যের ওপর ভরসা করলে আপনার ক্ষতি হবে। চোখ-কান খোলা রাখবেন, তাহলে সাফল্য হাতের মুঠায়।

কন্যা (24 Aug - 23 Sep)
দিনের শুরুতে কর্মক্ষেত্রে সুবাতাস বাইবে। অপ্রত্যাশিত কোনো শুভ সংবাদ পেতে পারেন। হঠাৎ করে ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। তবে কর্মস্থলে কাজের মাত্রা বেড়ে যাবে। গুরুত্বপূর্ণ কাজগুলো মাথা ঠাণ্ডা রেখে করবেন।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, আপনি মনটা স্থির করেন। আসলে আপনি কী চান। শান্ত হোন, অর্থ বা রাজনীতি নিয়ে জুয়া খেলতে যাবেন না। অসাধারণ সাফল্য পাবেন। আপনি নিজের দেশকে অনেক ভালোবাসেন। তাই না। বলছি, আপনি ভালো থাকবেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
শিক্ষার্থীদের লেখাপড়ায় নতুন উদ্যম আসবে। এ উদ্যমকে কাজে লাগান। ব্যবসাক্ষেত্রে আপনি বেশ কিছু দূরদর্শী সিদ্ধান্ত নেবেন। যৌথ বিনিয়োগে সাফল্য পাবেন এবং আপনার জন্য লাভজনক হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর