• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সচেতন হয়ে করোনা মোকাবিলা করব : রাষ্ট্রপতি প্রবাসীদের ফেরাতে আন্তঃমন্ত্রণালয় বৈঠক কাল চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস আইজিপি হলেন বেনজীর আহমেদ, ডিজি আবদুল্লাহ আল মামুন দেশে করোনায় আরো ৩ মৃত্যু, নতুন আক্রান্ত ৫৪ ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
১৭০

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

আজকের খুলনা

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২০  

ধনু (23 Nov - 21 Dec)
আপনার আজ কোনো হারানো সম্পর্কের মিলন হতে পারে। যাঁরা ব্যবসা করেন তাঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ ফল নির্দেশ করে। প্রিয় ধনু, আপনার জন্য আজকে দিনটি অতি উত্তম। সব মিলিয়ে ভালো থাকবেন।

মকর (22 Dec - 20 Jan)
অপ্রত্যাশিত কারো আগমন ঘটতে পারে। আজ আপনার পরিবারে নতুন কোনো চুক্তির জন্য দিনটি শুভ। আকস্মিক কোনো সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য, আর্থিক উন্নতি, সুনাম ও মান-সম্মান বৃদ্ধি পেতে পারে। যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ পারিবারিক আবহে শান্তি থাকবে। নির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজের ক্ষেত্রে নিজেকে স্থির করুন। আর্থিক লেনদেনে কারো ওপর অতি নির্ভরশীল হওয়া যাবে না। দূরের যাত্রা শুভ। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্স শুভ।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, আজ আপনি যদি নতুন কোনো পরিকল্পনা করেন তাহলে অনেক ভালো ফল নির্দেশ করে এবং আজ আপনার কাজের সময় ভালো যেতে পারে। এমনকি আনন্দমুখর হয়ে উঠতে পারে। তাই মীন চিন্তা করুন, কোন কাজটি করবেন। ভালো থাকুন। সুস্থ থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
আপনি মেষ, আপনাকে বলছি আজ আপনার কর্মস্থানে সবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সৃজনশীল কাজের অগ্রগতি যোগ আছে। কেনাকাটা বেশি খরচ হতে পারে। একটু চিন্তা করে কেনাকাটা করবেন, যাত্রা ও রোমান্স শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আপনার আজ পাওনা টাকা আদায় হতে পারে। সে ব্যাপারে তৎপর হতে পারেন। লেখালেখির জন্য দিনটি শুভ। নতুন কোনো লোকের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। তবে ভেবেচিন্তে বন্ধুত্ব করবেন। ভ্রমণ শুভ।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আপনি যদি লেখক অথবা কাগজের ব্যবসা করেন তবে দিনটি অনেক শুভ। নতুন চুক্তির জন্য শুভ। দাম্পত্য সম্পর্ক প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর হতে পারে। তবে সুসংবাদ আর কী চান, স্বাস্থ্য ভালো যাবে। আপনার মঙ্গল হোক, শুভ কামনায় আমি।

কর্কট (22 Jun - 22 Jul)
আজ যদি কেউ টাকা চায় মনে করবেন, এটা শুভ নয়। প্রতারণা হতে পারে। তাই ভেবেচিন্তে লেনদেন করবেন। কর্মক্ষেত্রে কর্মের উন্নতির যোগ আছে। বিদেশযাত্রা শুভ ফল নির্দেশ করে। ভ্রমণ ও রোমান্স ফাটাফাটি।

সিংহ (23 Jul - 23 Aug)
সাহিত্যিক, বুদ্ধিজীবী ও লেখকদের জন্য আজ অত্যন্ত শুভ ফল নির্দেশ করে। কোনো অনুষ্ঠানে উপস্থিত হলে সম্মাননা পেতে পারেন। ভ্রমণ ও রোমান্স শুভ। তবে একা ভ্রমণ না করে প্রিয় মানুষটিকে নিয়ে যাবেন। সুস্থ থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
আজ আপনার দিনটি মিশ্র যেতে পারে। টাকা-পয়সার লেনদেন হিসাব করে করবেন। অন্য কোনো অসুবিধা নেই। আজকে কোনো শুভ কাজ করলে সবুজ রঙের পোশাক ব্যবহার করলে শুভ ফল পেতে পারেন। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। যাত্রা ও রোমান্স শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, যাঁরা চাকরি করেন, বিশেষ করে সরকারি, আধাসরকারি, ব্যাংক, বীমা ইত্যাদিতে তাঁদের জন্য শুভ ফল নির্দেশ করে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি লাভ করতে পারেন। দাম্পত্য সুখ বজায় থাকবে। যাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আপনি আজ মনোযোগের সঙ্গে কাজগুলো করতে সক্ষম হতে পারেন। ভাই-বোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। দাম্পত্য সম্পর্ক আরো সুদৃঢ় হবে। যাত্রা ও রোমান্স শুভ।

 

আজকের খুলনা
আজকের খুলনা
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর