• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
সচেতন হয়ে করোনা মোকাবিলা করব : রাষ্ট্রপতি প্রবাসীদের ফেরাতে আন্তঃমন্ত্রণালয় বৈঠক কাল চীনা পররাষ্ট্রমন্ত্রীর ফোন, সহযোগিতার আশ্বাস আইজিপি হলেন বেনজীর আহমেদ, ডিজি আবদুল্লাহ আল মামুন দেশে করোনায় আরো ৩ মৃত্যু, নতুন আক্রান্ত ৫৪ ফেসবুকে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানোর দায়ে আটক ১ খুলনায় করোনা নিয়ে গুজব ছাড়ানোর অভিযোগে গ্রেফতার ১ মাজেদের মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা ত্রাণ কার্যক্রম মনিটরিংয়ের দায়িত্বে ৫৫ কর্মকর্তা
২৭০

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

আজকের খুলনা

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২০  

ধনু (23 Nov - 21 Dec)
আজ আপনার পাওনা টাকা আদায়ের বিরাট সম্ভাবনা আছে। তবে মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। মিথুন রাশির কোনো লোকের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। আপনি অগ্নি বৈশিষ্ট্যের মানুষ। তাই আমি বলছি, আপনি মেডিটেশন করবেন; তাহলে ভালো থাকবেন, শুভ কামনা করি।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনি যদি নতুন ব্যবসার কোনো কাজ আজ শুরু করেন তাহলে অনাবিল আনন্দ খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে বেশ শুভ পরিবর্তন হবে। মন-মেজাজ মোটামুটি ভালো থাকবে। সৃজনশীল ও বিনোদনমূলক যেকোনো কাজে আনন্দ খুঁজে পাবেন। ভালো থাকুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ আপনি আত্মীয়-স্বজনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রতিবেশীরাও সহযোগিতায় এগিয়ে আসবে। আপনি যদি বিখ্যাত কোনো নেতা হয়ে থাকেন তবে কোনো অনুষ্ঠান মিস করবেন না। ভালো থাকুন। শুভ কামনা করি।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, আজ আপনার জন্য দিনটি অন্য রকম। প্রেমের পালে বাতাস লাগবে। কেউবা নতুন প্রেমে জড়িয়ে পড়তে পারেন। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। যাঁরা সংগীতশিল্পী ও নৃত্যশিল্পী তাঁদের জন্য আজ এতটা শুভ ভালো সময় কবে আসবে সন্দেহ। তাই দেরি না করে কাজ করবেন এবং আমার লেখা মনে করবেন তো? প্রেম ও রোমান্স শুভ।

মেষ (21Mar - 20 Apr)
মেষ, আপনার দিনটি মন্দ নয়—তবে মাথা ঠিক রেখে কাজ করতে হবে। প্রভাবশালী কোনো কর্তৃপক্ষ আশ্বাস দিয়ে তা রাখবে। লেখাপড়া মোটামুটি ভালো যাবে। আজকে সামাজিকভাবে আপনি সবার আদর পাবেন। ভিসাসংক্রান্ত জটিলতা থাকলে তা কেটে যাবে।

বৃষ (21 Apr - 20 May)
প্রিয় বৃষ, আজকে মুরব্বিদের সুস্থতার সংবাদ পেতে পারেন এবং তাঁদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে। প্রেম ও রোমান্সের জন্য অন্যতম শ্রেষ্ঠ দিন আজ। যাঁরা সিনেমা, নাটক, সংগীত ইত্যাদি লাইনে আছেন তাঁদের জন্য দিনটি ফাটাফাটি।

মিথুন (22 May - 21 Jun)
আপনার আজ যোগাযোগের শুভ সংবাদ পেতে পারেন। অনেক দিন থেকে খুঁজছিলেন, এমন কারো সঙ্গে হঠাৎ দেখা হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে বেশ শুভ পরিবর্তন হবে। বিনোদনমূলক যেকোনো কাজে আনন্দ খুঁজে পাবেন। দাম্পত্য অনাবিল সুখ-শান্তি উপভোগ করবেন। দূর ভ্রমণ শুভ।

কর্কট (22 Jun - 22 Jul)
বিগত দিনে যে আনন্দদায়ক সময় পার করছেন, তা আজ একটুখানি ছন্দঃপতন হতে পারে। তবে ভয়ের কিছু নেই। প্রেম ও রোমান্সে যে হাওয়া লেগেছিল, তা একটুখানি কমে যেতে পারে। তবে ভেঙে যাবে না। সৃজনশীল কাজগুলোতে আজ সাফল্য দেখাতে সমর্থ হবেন।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, আর্থিক দিক বেশ ভালো যাবে। যেমন করেই হোক হাতে টাকা আসার আজ যোগ শুভ। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। পাওনা টাকা আদায় হতে পারে। ভাই-বোনদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। প্রেম ও রোমান্স শুভ।

কন্যা (24 Aug - 23 Sep)
কন্যা, আপনি আজ কোনো ব্যবসা-বাণিজ্য আরম্ভ করলে শুভ ফল পাবেন। তবে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন। যাঁরা মিডিয়া লাইনে আছেন তাঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ। ভালো থাকুন।

তুলা (24 Sep - 23 Oct)
তুলা, আপনি আজ যে কাজ করবেন, সেটাতে সাফল্য লাভ করবেন। পাওনা টাকা আদায় হতে পারে। শত্রুরা নতশিকার করবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। আপনার কাজকর্ম দেখে বন্ধুরা ঈর্ষা করবে। দিনের শুরুতে সুসংবাদ পেতে পারেন। শুভ কামনা করি।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আজ আমি বলছি আপনার প্রিয় মানুষটিকে কষ্ট দেবেন না। দাম্পত্য জীবনে ভালোবাসার গভীরতা বেশি পাবেন। নতুন কোনো বিনিয়োগ চিন্তা করে করবেন। দূরের যাত্রা শুভ। প্রেম ও রোমান্স শুভ।

আজকের খুলনা
আজকের খুলনা
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর