• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
শবে বরাতের মাহাত্মে উদ্বুদ্ধ হয়ে মানব কল্যাণে আত্মনিয়োগ করতে হবে:প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় ১১২ জনের করোনা শনাক্ত, মৃত ১ মানবিক আচরণের আহ্বান মানবাধিকার কমিশনের খুলনায় সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৩০ জনকে জরিমানা শবেবরাতে একাকী ইবাদত রাসুলের সহিহ হাদিস থেকে প্রমাণিত:আল্লামা শফী বঙ্গবন্ধু নিয়ে কটুক্তির অভিযোগে ইবি শিক্ষার্থী বহিষ্কার মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী শবেবরাতে আজ ঘরে থেকেই ইবাদত করার আহ্বান খুলনা জেলা লক ডাউন ঘোষণা
৮৩

রাজশাহীতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাইকিং করছে সেনাবাহিনী

আজকের খুলনা

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাসের আতঙ্কে ফাঁকা হয়ে পড়েছে রাজশাহীর রাস্তাঘাট। জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হচ্ছেন না। তবে বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে রাস্তায় নেমেছেন সেনাবাহিনীর সদস্যরা। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাইকিং করছেন সেনা সদস্যরা। অন্যদিকে সরকারি নির্দেশনা বাস্তবায়নে পুরো জেলায় চষে বেড়াচ্ছে জেলা প্রশাসনের ২৯টি মোবাইল টিম

জেলা প্রশাসক মো. হামিদুল হক জানান, একজন মেজরের নেতৃত্বে সকাল থেকে সেনা সদস্যদের একটি টিম মাঠে রয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া ঘর হতে বের না হতে ও একজনের থেকে আরেকজনের নির্দিষ্ট দূরত্ব বজায় রাখার আহ্বান জানানো হচ্ছে।

jagonews24

তিনি আরও বলেন, জনগণকে ঘরে রাখতে অভিযান চলছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে ২৯টি মোবাইল টিম কাজ করছে পুরো জেলায়। সেনাবাহিনীর পাশাপাশি টহল দিচ্ছে পুলিশ। সকলকে ঘরে নিরাপদ থাকতে ও করোনা সতর্কতায় স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দেন জেলা প্রশাসক।

এদিকে একেবারেই জনশূন্য হয়ে পড়েছে নগরী। গণপরিবহন বন্ধ থাকলেও রিকশা ও অটো চলছে সীমিত আকারে। মার্কেট ও দোপানপাটগুলো খোলেনি। তবে খাবার, ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা রয়েছে। নগরীর রাস্তায় গাড়ির মাধ্যমে জীবানুনাশক ছেটাচ্ছে সিটি কর্পোরেশন।

আজকের খুলনা
আজকের খুলনা
স্বাস্থ্য বিভাগের পাঠকপ্রিয় খবর