আজকের খুলনা
ব্রেকিং:
বাদলের আসনে মোসলেমের হাতেই নৌকার টিকিট পদ্মায় নিখোঁজের পাঁচ দিন পর ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার আপিল বিভাগের এজলাসে সিসিটিভি ক্যামেরা বসানোর সিদ্ধান্ত নিয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন আনসারুল্লাহ বাংলা টিমের চার সদস্য রিমান্ডে সিরাজগঞ্জে বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা নিষিদ্ধ ডোপ গ্রহনের তথ্য সরবরাহে ব্যর্থ হওয়ায় রাশিয়াকে চার বছরের জন্য আন্তর্জাতিক ক্রীড়াঙ্গন থেকে বহিষ্কার এসএ গেমসের ফাইনালে শ্রীলংকাকে ৭ উইকেটে হারিয়ে স্বর্ণপদক জিতলো বাংলাদেশ জামালপুরে বাসচাপায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত এসএ গেমস : আর্চারিতে বাংলাদেশের ১০ এ ১০

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
দেশে ফিরেছে স্বর্ণজয়ী নারী ক্রিকেট দল আইইডিসিআর : সারাদেশে ২৪ ঘন্টায় ৬৭ জন ডেঙ্গু রোগী খুলনায় র‌্যাবের অভিযান : কোটি টাকার অবৈধ মোবাইল জব্দ বরিশালে ৩ জনকে হত্যার ঘটনায় নিহতের পুত্রবধূ গ্রেফতার নয়াদিল্লিতে অগ্নিকাণ্ডে ৪৩ জনের মৃত‌্যুতে প্রধানমন্ত্রীর শোক উখিয়ায় কিশোরের হাতে রোহিঙ্গা যুবক খুন
২৮

রাজনীতিতে এখন একটা শূন্যতা বিরাজ করছে : জিএম কাদের

ঢাকা অফিস

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

রাজনীতিতে এখন একটা শূন্যতা বিরাজ করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

আজ রাজধানীর বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ের মিলনায়তনেজাতীয় যুব সংহতি এবং স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে পৃথক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, রাজনীতিতে এখন একটা শূন্যতা বিরাজ করছে। জাতীয় পার্টিকেই এই শূন্যতা দূর করতে হবে। কারণ, দেশের জনগণ এখন জাতীয় পার্টিকেই বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি জনগণের দলে পরিণত হবে। জাতীয় পার্টি পরিণত হবে কর্মীবান্ধব দলে। জাতীয় পার্টির মালিকানা থাকবে পার্টির নেতাকর্মীদের মাঝে। জাতীয় পার্টি নেতা কেন্দ্রিক দলে পারিণত হবে না। জাতীয় পার্টি ২-৪ জনের স্বার্থে ব্যবহার হবে না।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় ছাত্র সমাজ, জাতীয় যুব সংহতি ও সেচ্ছাসেবক পার্টিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বয়সসীমা নির্ধারণ করা হবে। একটি নির্দিষ্ট বয়সের পরে সবাইকে জাতীয় পার্টির পদ ছেড়ে দেয়া হবে। আগামী দিনের নেতৃত্ব সৃষ্টিতে এখন থেকেই যুব সংহতি ও সেচ্ছাসেবক পার্টিসহ অঙ্গ সংগঠনগুলোতে দায়িত্বশীল হতে হবে।

তিনি বলেন, আগামী ১০ ডিসেম্বরের মধ্যেই জাতীয় যুব সংহতি ও সেচ্ছাসেবক পার্টির জাতীয় কাউন্সিল অনুষ্ঠান করতে হবে। প্রতিটি কাউন্সিলে গোপন ব্যালটে ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করা হবে। কাউন্সিলের নামে লোক ভাড়া করে মহাসমাবেশ করলে চলবে না। প্রতিটি কাউন্সিলে প্রকৃত কাউন্সিলররাই উপস্থিত থাকতে হবে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক কমিটির সদস্য সচিব মো. বেলাল হোসেন ও সদস্য সুমন আশরা।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর