আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ডাদেশ আবরার হত্যার ঘটনায় অভিযোগ ‘প্রমাণ’ হওয়ায় অমিত সাহাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার এবছর অর্থনীতিতে নোবেল পেয়েছেন ভারতীয়সহ তিন অর্থনীতিবিদ ব্যবসায়ীরা অবৈধভাবে পেঁয়াজ মজুদ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : বাণিজ্যমন্ত্রী মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচ ‘রাজাকারের’ রায় মঙ্গলবার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ব্যর্থ হলে দুদক চেয়ারম্যানের সরে যাওয়া উচিত : শেখ ফজলে নূর তাপস পাবনায় আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার মাগুরায় সিএনজি চাপায় পথচারী নিহত পুলিশের ওপর বোমা হামলায় জড়িত অভিযোগে গ্রেফতার ২ পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
১৮৪৪

‘যুদ্ধাপরাধী ও দোসরদের’ ভোট না দেওয়ার আহ্বান জয়ের

ঢাকা অফিস

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮  

জয়ের এই আহ্বান আরোববার বিজয় দিবসের সকালে এক ফেইসবুক পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সে।

তিনি লিখেছেন, “আজকের এই বিজয় দিবসে, আসুন আমরা প্রতিজ্ঞা করি কখনো যুদ্ধাপরাধী ও তাদের দোসর, বিএনপি-ঐক্য ফ্রন্টকে ভোট না দেওয়ার। ধানের শীষে ভোট মানেই ৩০ লক্ষ শহীদের হত্যাকারীদের পক্ষে ভোট।”

 

 

মুক্তিযুদ্ধ চলাকালে ১৯৭১ সালের ২৭ জুলাই অবরুদ্ধ ঢাকায় পরমাণু বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়া ও শেখ হাসিনার প্রথম সন্তান জয়ের জন্ম হয়। বিজয়ের পর তার নাম রাখেন নানা শেখ মুজিবুর রহমান।

ফেইসবুকে জয় লিখেছেন, “বাংলাদেশ কত বছর আগে স্বাধীন হয়েছিল তা আমি চাইলেও ভুলতে পারব না। কারণ আমার জন্ম মুক্তিযুদ্ধের সময়। বাংলাদেশ আর আমার বয়স একই।”

২০১০ সালের ২৫ ফেব্রুয়ারি জয় রংপুর জেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ গ্রহণ করেন। বর্তমানে মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টার দায়িত্বে আছেন তিনি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর