আজকের খুলনা
ব্রেকিং:
সিরাজগঞ্জে অটো রিক্সা ও মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে নিহত ২ সাতক্ষীরায় কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার, আটক ১ মিয়ানমারের আপত্তি গ্রহণযোগ্য নয়, মামলা চলবে : আইসিজে সীমান্তে বিএসএফের হাতে ঝরলো ৪ বাংলাদেশীর প্রাণ পদ্মা সেতুতে বসানো হলো ২২ তম স্প্যান চট্টগ্রাম-৮ আসনে নবনির্বাচিত এমপি মোছলেম উদ্দিন হাসপাতালে চবিতে সংঘর্ষের জেরে শাটল ট্রেন বন্ধ, ২০ ছাত্রলীগ কর্মী আটক

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
নারায়ণগঞ্জে ধর্ষককে পালাতে সহায়তা করায় যুবলীগ নেতা বহিষ্কার নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত সরকারি বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত ইউজিসির রাজধানীতে ফেসবুকে করুণ স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহনন যশোরে গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১
১৭১

যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ চাঁদপুরে

চাঁদপুর প্রতিনিধি : প্রকাশিত ৯:৪২ পিএম

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে চাঁদপুর থেকে যাত্রীবাহী লঞ্চসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডাব্লিউটিএ চাঁদপুর। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

আজ শুক্রবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৮টায় বিআইডাব্লিউটিএ চাঁদপুরের বন্দর ও পরিবহন কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, আগের সময় অনুযায়ী শুক্রবার রাত ১০টা পর্যন্ত সিডিউলে থাকা লঞ্চগুলো ঢাকার উদ্দেশ্যে চাঁদপুরঘাট ত্যাগ করবে। ১০টার পর থেকে চাঁদপুর লঞ্চঘাট থেকে কোনো লঞ্চ ছাড়বে না। 

এদিকে দুর্যোগ মোকাবিলার জন্য বিআইডিব্লউটি এ চাঁদপুর কার্যালয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে। 

চাঁদপুর লঞ্চঘাটের লঞ্চ মালিক প্রতিনিধি আলী আজগর সরকার বলেন, শুক্রবার সিডিউল অনুযায়ী সকাল থেকে রাত ৯টা পর্যন্ত সব নির্দিষ্ট সময়ে ঢাকার উদ্দেশে চাঁদপুর ঘাট ত্যাগ করেছে। চাঁদপুরে হালকা বাতাস ও বৃষ্টি অব্যাহত রয়েছে। 

এদিকে সন্ধ্যায় চাঁদপুর জেলা প্রশাসকের বাসভবনে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ সম্ভাব্য ক্ষয়ক্ষতি মোকাবিলায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। 

জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন, যেসব সরকারি কর্মকর্তা ছুটিতে আছেন তাদের অবিলম্বে স্ব স্ব কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে। দুর্যোগ মোকাবিলায় ৫৮টি মেডিকেল টিম, স্থানীয় স্কাউট, রেডক্রিসেন্ট, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যদের প্রস্তুত রাখা হয়েছে।

এছাড়াও নৌ-পুলিশ, কোস্টগার্ড, ফায়ার সার্ভিসের সদস্যরা তো আছেই। মাছ ধরার নৌকা ও ট্রলার এবং বলগেট, ড্রেজার ইত্যাদি ছোট নৌযানগুলোকে নিরাপদে সরিয়ে আনা হয়েছে। জনসাধারণকে সতর্ক করতে বিভিন্ন চরাঞ্চলে মাইকিং করা হচ্ছে বলে জানান জেলা প্রশাসক।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর