আজকের খুলনা
ব্রেকিং:
বাঁশে ঝুলিয়ে যুবককে নির্যাতন, সালাম মেম্বারসহ আটক ৫ আলহাজ্ব টেক্সটাইলের পরিচালককে ৫০ লাখ টাকা জরিমানা রাজধানীতে র‌্যাবের অভিযানে এক জঙ্গি আটক অর্থ আত্মসাত: রাজশাহী শিল্পকলার সাবেক নৃত্য প্রশিক্ষক গ্রেপ্তার পরিবহণ শ্রমিকদের কাজে ফেরার নির্দেশ শাজাহান খানের শনিবার সমাবেশের ঘোষণা জাবি আন্দোলনকারীদের খুলনায় ঘের ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৩ জন আটক জাতিসংঘের সাবেক মহাসচিব ঢাকায় আসছেন আগামীকাল মাদারীপুর আদালতে জামিন পেলেন শামসুজ্জামান দুদু আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
শনিবার আত্মসমর্পণ করবে কক্সবাজারের শতাধিক জলদস্যু গাঙ্গুলির নিমন্ত্রণে কলকাতা পৌঁছেছেন সাবেক ক্রিকেটাররা খুলনায় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে বিভিন্ন স্কুলের মানববন্ধন ডিআইজি পার্থ’র মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি শিক্ষা অধিদপ্তরের ঠিকাদারের বিরুদ্ধে দুদকের মামলা খুলনায় নৌ অঞ্চলে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত নওগাঁয় ইজিবাইক চালক হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার খুলনায় দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত
৪৭

যশোরে অর্ধকোটি টাকাসহ তক্ষক প্রতারক চক্রের তিনজন আটক

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

সরকারি স্টিকারযুক্ত নোয়াগাড়ি ও অর্ধকোটি টাকাসহ তক্ষক প্রতারক চক্রের দুই সদস্য এবং চালককে ডিবি পুলিশ আটক করেছে। আটককৃতরা হলেন গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার আইকদিয়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে রেজাউল ইসলাম (৫৫), নওগাঁ জেলার বলরামপুর বাদলগাছি গ্রামের গাজি মোয়াজ্জেম হোসেনের ছেলে কাজী মাসুদ পারভেজ (৫৬) ও গাড়িচালক কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড়ুয়া গ্রামের আবুল খায়ের।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানান, তারা গোপনে খবর পান মন্ত্রণালয়ের স্টিকার ব্যবহার করে একটি নোয়াগাড়িতে প্রচুর পরিমান মাদক নিয়ে দুজন লোক নাভারণ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে। এ সংবাদের ভিত্তিতে আজ বুধবার বিকেল সাড়ে ৪টায় ডিবির একটি দল শহরতলীর চাঁচড়া মোড়ে অভিযান চালিয়ে একটি নোয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৫-৬৮৭০) আটক করে। তল্লাশি চালিয়ে পুলিশ মাদক না পেলেও মাইক্রোবাসে থাকা দুটি ব্যাগে ৫৪ লাখ ৫০ হাজার টাকা পায়। এ সময় ওই তিনজনকে পুলিশ আটক করে।

আটককৃতরা পুলিশকে জানান, তারা এ টাকা বহনকারী মাত্র। ঢাকার এক পার্টির কাছ থেকে নাভারণের এক পার্টি তক্ষকের হাড় কেনে। এই টাকা আটককৃতরা নাভারণ থেকে বহন করে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম আরো জানান, আটককৃতরা পুলিশকে জানিয়েছে তক্ষক প্রাণির হাড় ক্যানসার রোগ প্রতিরোধে ব্যবহার করা হয়। ঢাকার এক পার্টির সঙ্গে নাভারণের এক পার্টির তক্ষকের হাড় বেচাকেনা হয়। সেই টাকা আটক দুজন নাভারণ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। তবে তদন্তের স্বার্থে ঢাকা ও নাভারণের পার্টির নাম পুলিশ জানায়নি। এঘটনায় কোতোয়ালি থানায় মামলার প্রস্তুতি চলছিল।

আটক রেজাউল ইসলাম পেশায় একজন ঠিকাদার ও কাজী মাসুদ পারভেজ আইটি ব্যবসায়ী বলে সাংবাদিকদের জানান।আজ সন্ধ্যায় পুলিশলাইন ডিবি অফিসে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাংবাদিকদের এ তথ্য জানান। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) জামাল আল নাসের, কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান, ডিবি ওসি মারুফ আহমেদ প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর