আজকের খুলনা
ব্রেকিং:
বাঁশে ঝুলিয়ে যুবককে নির্যাতন, সালাম মেম্বারসহ আটক ৫ আলহাজ্ব টেক্সটাইলের পরিচালককে ৫০ লাখ টাকা জরিমানা রাজধানীতে র‌্যাবের অভিযানে এক জঙ্গি আটক অর্থ আত্মসাত: রাজশাহী শিল্পকলার সাবেক নৃত্য প্রশিক্ষক গ্রেপ্তার পরিবহণ শ্রমিকদের কাজে ফেরার নির্দেশ শাজাহান খানের শনিবার সমাবেশের ঘোষণা জাবি আন্দোলনকারীদের খুলনায় ঘের ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৩ জন আটক জাতিসংঘের সাবেক মহাসচিব ঢাকায় আসছেন আগামীকাল মাদারীপুর আদালতে জামিন পেলেন শামসুজ্জামান দুদু আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
শনিবার আত্মসমর্পণ করবে কক্সবাজারের শতাধিক জলদস্যু গাঙ্গুলির নিমন্ত্রণে কলকাতা পৌঁছেছেন সাবেক ক্রিকেটাররা খুলনায় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে বিভিন্ন স্কুলের মানববন্ধন ডিআইজি পার্থ’র মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি শিক্ষা অধিদপ্তরের ঠিকাদারের বিরুদ্ধে দুদকের মামলা খুলনায় নৌ অঞ্চলে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত নওগাঁয় ইজিবাইক চালক হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার খুলনায় দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত
১৮

যশোরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা, আইনজীবী গ্রেফতার

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

যশোরের আমির হোসেন নামে এক আইনজীবীকে পুলিশ গ্রেফতার করেছে।আজ বুধবার বিকেলে যশোর শহরের দড়াটানা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি যশোর সদর উপজেলার ডহেরপাড়া গ্রামের বাসিন্দা।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ওসি মনিরুজ্জামান আইনজীবী আমির হোসেনের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আমির হোসেন দুই মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সুফিয়া খাতুনকে (৩০) গত ২ নভেম্বর শনিবার বিকেলে পিটিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করেন। এরপর তড়িঘড়ি করে সুফিয়ার মরদেহ দাফনের চেষ্টা করেন।

খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ রাত ১১টার দিকে দাফনে বাধা দেন এবং ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

পরদিন রোববার সুফিয়া খাতুনের বাবা যশোর সদর উপজেলার লেবুতলা পূর্বপাড়ার সিরাজুল ইসলাম আইনজীবী আমির হোসেনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা ছোট মঙ্গলবার পেশাগত অসদাচরণ, সংগঠনের সুনাম ক্ষুন্ন ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকায় কেন সদস্য পদ বাতিল করা হবে না তার কারণ দর্শানো নোটিশ দিয়েছেন। পত্র প্রাপ্তির ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর