আজকের খুলনা
ব্রেকিং:
পরীক্ষায় জালিয়াতি, আ’লীগ থেকে বহিস্কার এমপি বুবলী চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য আটক জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে অভিযান চালাবে এন্টি টেররিজম ইউনিট আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা মামলার শুনানি ১০ ডিসেম্বর ২ উইকেট হারালো ভারত : ১৩ ওভারে সংগ্রহ ৫১ রান মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ১১ মাথায় আঘাত পাওয়া লিটন দাস কলকাতা টেস্টে আর খেলতে পারছেন না উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে মেয়ের বাবা নিহত

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আমার সন্তানের অধিকার ছাড়বনা : বিদিশা এরশাদ কুষ্টিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বাংলাদেশী যুবকের বরিশাল জেলা আদালতের সেরেস্তাদার সাময়িক বরখাস্ত দুর্দশাগ্রস্ত ঋণ, বিপাকে দেশের ব্যাংক খাত
৩০

মা-বাবার পাশে সমাহিত করা হল মঈন উদ্দীন খান বাদলকে

চট্টগ্রাম প্রতিনিধি : প্রকাশিত ৮:৩৮ পিএম

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

প্রবীণ রাজনীতিবিদ চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের দ্বিতীয় জানাজা চট্টগ্রামের জমিয়তুল ফালাহ মসজিদে অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ মাগরিব তার জানাজা অনুষ্ঠিত হয়। 

মুক্তিযোদ্ধা ও জাসদের এই নেতার জানাজায় বৃষ্টিপাত উপেক্ষা করে বিভিন্ন রাজনৈকি দলের নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা এবং সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। এসময় তাকে চট্টগ্রামের প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদা জানানো হয়। শনিবার রাতে এশার নামাজ শেষে তৃতীয় জানাজার পর চট্টগ্রামের বোয়ালখালীতে তাকে মা-বাবার পাশে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

চট্টগ্রাম নগরীতে অনুষ্ঠিত জানাজায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, আবু রেজা মোহাম্মদ নিজামুদ্দিন নদভী, মাহফুজুর রহমান মিতা, জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, বিভাগীয় কমিশনার আবদুল মান্নান, সিএমপি কমিশনার মাহাবুবর রহমান, জেলা জেলা প্রশাসক ইলিয়াস হোসেন প্রমুখ অংশ নেন।

এর আগে জাসদ (আম্বিয়া) অংশের কার্যকরী সভাপতি, সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের মরদেহ দেশে আনা হয় শুক্রবার সন্ধ্যায়। ভারতের একটি বিমানে করে তার মরদেহ ঢাকায় আনা হয়। শনিবার সকাল ১০টার দিকে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে রাষ্ট্রীয় শ্রদ্ধা জানানো হয়। এ সময় উপস্থিত থেকে মঈন উদ্দীন খান বাদলের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল ৭টা ৪৫ মিনিটে ভারতের বেঙ্গালুরুর দেবী শেঠি নারায়ণ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর