আজকের খুলনা
ব্রেকিং:
শিয়ালদহ থেকে শিলিগুড়ি পর্যন্ত ট্রেন চালু হবে : রেলমন্ত্রী লালমনিরহাটের কালীগঞ্জের লোহাকুচিতে গুদামের ধান বিক্রি নিয়ে বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী কলাবাগান ক্লাবের ফিরোজকে দুই মামলায় ২০ দিনের রিমান্ডের আবেদন গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, এসআইসহ নিহত ৪, আহত ১৩

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বশেমুরবিপ্রবি আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা, আহত ২০ কটিয়াদীতে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাগেরহাটে কাঁকড়ার ট্রাকে ছিনতাই, আটক ২ হাতিঝিলের পানিতে মিলল অজ্ঞাত ব্যক্তির লাশ বরিশালে পৃথক ঘটনায় নার্সারি ব্যবসায়ীসহ ২ জনের মৃত্যু
১৪

মার্টিনেজের হ্যাটট্রিকে মেক্সিকোকে উড়িয়ে দিল আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

তরুণ স্ট্রাইকার লাওতারো মার্টিনেজের হ্যাটট্রিকে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মেক্সিকোকে ৪-০ গোলের বিশাল ব্যবধানে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। টেক্সাসে বাংলাদেশ সময় বুধবার সকালে তারকা ফরোয়ার্ডদের অনুপস্থিতিতেও দুর্দান্ত এই জয় তুলে নেয় লিওনেল স্কালোনির দল। বাকি গোলটি করেন লিওনার্দো প্যারাদেস।

ম্যাচের ১৭ মিনিটের মাথায় দুর্দান্ত গোল করে দলকে এগিয়ে দেন মার্টিনেজ। মিডফিল্ড থেকে পাওয়া বল চারজনকে ফাঁকি দিয়ে জালে জড়ান ইন্টার মিলানের এই তারকা স্ট্রাইকার। ২২ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করে ফেলে মেসিহীন আর্জেন্টিনা। ৩৩ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে আরও এগিয়ে দেন লিওনার্দো প্যারাদেস। প্রথমার্ধের আগেই জাতীয় দলের হয়ে প্রথম হ্যাটট্রিক আদায় করেন মার্টিনেজ।

দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়াতে পারেনি আর্জেন্টিনা। মেক্সিকো পারেনি প্রতিপক্ষের জমাট রক্ষণ ভাঙতে। ফলে নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। 

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর