আজকের খুলনা
ব্রেকিং:
বাঁশে ঝুলিয়ে যুবককে নির্যাতন, সালাম মেম্বারসহ আটক ৫ আলহাজ্ব টেক্সটাইলের পরিচালককে ৫০ লাখ টাকা জরিমানা রাজধানীতে র‌্যাবের অভিযানে এক জঙ্গি আটক অর্থ আত্মসাত: রাজশাহী শিল্পকলার সাবেক নৃত্য প্রশিক্ষক গ্রেপ্তার পরিবহণ শ্রমিকদের কাজে ফেরার নির্দেশ শাজাহান খানের শনিবার সমাবেশের ঘোষণা জাবি আন্দোলনকারীদের খুলনায় ঘের ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৩ জন আটক জাতিসংঘের সাবেক মহাসচিব ঢাকায় আসছেন আগামীকাল মাদারীপুর আদালতে জামিন পেলেন শামসুজ্জামান দুদু আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
শনিবার আত্মসমর্পণ করবে কক্সবাজারের শতাধিক জলদস্যু গাঙ্গুলির নিমন্ত্রণে কলকাতা পৌঁছেছেন সাবেক ক্রিকেটাররা খুলনায় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে বিভিন্ন স্কুলের মানববন্ধন ডিআইজি পার্থ’র মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি শিক্ষা অধিদপ্তরের ঠিকাদারের বিরুদ্ধে দুদকের মামলা খুলনায় নৌ অঞ্চলে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত নওগাঁয় ইজিবাইক চালক হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার খুলনায় দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত
৪১

মাগুরায় সহপাঠীকে বাচাতে হামলার শিকার ২ জেএসসি পরীক্ষার্থী

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

মাগুরায় বখাটেদের হাত থেকে এক সহপাঠীকে রক্ষা করতে গিয়ে সশস্ত্র হামলার শিকার দুই জেএসসি পরীক্ষার্থীকে আজ বৃহস্পতিবার হাসপাতালের বিছানায় বসে পরীক্ষা দিতে হয়।

গতকাল বুধবার পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ওই দুজনসহ মোট ৩ পরীক্ষার্থী সশস্ত্র হামলার শিকার হয়। পুলিশ এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

হাসপাতালে চিকিৎসাধীন পরীক্ষার্থীরা জানায়, মাগুরা শহরের পুলিশ লাইন্স স্কুলে সদর উপজেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের জেএসসি পরীক্ষার্থীদের আসন ব্যবস্থা করা হয়। গত ২ তারিখ থেকে শুরু হওয়া জেএসসি পরীক্ষায় অংশ নিতে পরীক্ষাকেন্দ্রে যাওয়া-আসার পথে শিক্ষার্থীরা মহিষাডাঙ্গা এলাকায় বখাটেদের ইভটিজিংয়ের শিকার হচ্ছে।

গতকাল দুপুর আড়াইটার দিকে বেঙ্গাবেরইল স্কুল অ্যান্ড কলেজের কয়েকজন শিক্ষার্থী পরীক্ষা শেষে ইজিবাইকে করে বাড়ি ফিরছিল। পথে মহিষাডাঙ্গা মসজিদ এলাকায় পৌঁছলে জোবায়েদসহ বেশ কয়েকজন বখাটে ইজিবাইকটি থামিয়ে উর্মি নামে একটি মেয়ের চুল ধরে নামিয়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় তাদের প্রতিহত করতে গেলে রামদা ও হাতুড়ি নিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা চালানো হয়। এতে মেসকাত ও ইউনুসসহ ৩ পরীক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে মেসকাত ও ইউনুসকে গুরুতর অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালেই তাদের পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

এদিকে ঘটনার পর বুধবার রাত ১১টার দিকে আহত পরীক্ষার্থীদের পক্ষে বেঙ্গাবেরইল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গোবিন্দ চন্দ্র সাহা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সদর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর থেকেই বখাটেদের আটকের জন্য চেষ্টা চলছে। পাশাপাশি পরীক্ষার্থীদের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। তবে স্কুল কর্তৃপক্ষ ৫ জন এজাহার নামীয়সহ অজ্ঞাত কয়েকজনের নামে থানায় মামলা দায়ের করেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর