আজকের খুলনা
ব্রেকিং:
প্রাথমিক অনুসন্ধানের প্রেক্ষাপটে হাইকোর্ট বিভাগের তিন বিচারপতিকে বিচারকার্য থেকে বিরত রাখার সিদ্ধান্ত ঈশ্বরদী স্টেশনে শেখ হাসিনার ট্রেনে হামলা মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি এ হাকিম উদ্দিন ওরফে টেনু মৃত্যু বিমানের মাধ্যমেই পরিচিত পাবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সড়কে শৃঙ্খলা ফেরাতে এবং দুর্ঘটনা রোধে ১১১ সুপারিশ ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ২০

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের খুলনা
সর্বশেষ:
ফরিদপুরে পৃথক বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু বরিশালে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ১ ঝিনাইদহে ঈদের দিন গণধর্ষণ; গ্রেফতার ১ চট্টগ্রামে ১ হাজার ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ঢামেক হাসপাতালে আরও এক ডেঙ্গুরোগীর মৃত্যু
২৫

মাগুরায় শিক্ষাবৃত্তি পেল শিক্ষার্থীরা

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

‘নৈতিক সমাজ গঠনের প্রত্যয়’ স্লোগানে মাগুরায় ‘মোরাল প্যারেন্টিং ট্রাস্ট’র উদ্যোগে শিক্ষাবৃত্তি পেয়েছেন শিক্ষার্থীরা।

শনিবার দুপুরে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মিলনায়তনে এ বৃত্তি দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন ওয়াহেদুর রহমান। মতবিনিময়ে প্রবন্ধ উপস্থাপন করেন সংস্থার প্রতিষ্ঠাতা ড. মো. মাহাবুবর রহমান।

প্রবন্ধে জানানো হয়, ২০১৬ সালের ১১ জুলাই থেকে ট্রাস্ট প্রতিষ্ঠার পর মাগুরা, যশোর, ঝিনাইদহ, কুষ্টিয়া ও ফরিদপুরের ২২০ এতিম, প্রতিবন্ধী ও অতি দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি দেয়া হয়েছে।

প্রবন্ধে আরো জানানো হয়, মোরাল প্যারেন্টিং ট্রাস্ট একটি শিক্ষা উন্নয়নমূলক মানবিক সংস্থা। মেধাবী এতিম, প্রতিবন্ধী ও অতি দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা করে। সংস্থাটি বিশ্বাস করে আর্থিক সহায়তা ও সঠিক দিক নির্দেশনা পেলে যে কেউ একজন সফল মানুষ হতে পারে।

মতবিনিময়ে বিশেষ অতিথি ছিলেন মাগুরা হোসেন শহীদ সোরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান খোকন, মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, আদর্শ কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস, নাজীর আহমেদ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ জামালউদ্দিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণির মানুষ।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর