আজকের খুলনা
ব্রেকিং:
শিয়ালদহ থেকে শিলিগুড়ি পর্যন্ত ট্রেন চালু হবে : রেলমন্ত্রী লালমনিরহাটের কালীগঞ্জের লোহাকুচিতে গুদামের ধান বিক্রি নিয়ে বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী কলাবাগান ক্লাবের ফিরোজকে দুই মামলায় ২০ দিনের রিমান্ডের আবেদন গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, এসআইসহ নিহত ৪, আহত ১৩

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বশেমুরবিপ্রবি আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা, আহত ২০ কটিয়াদীতে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাগেরহাটে কাঁকড়ার ট্রাকে ছিনতাই, আটক ২ হাতিঝিলের পানিতে মিলল অজ্ঞাত ব্যক্তির লাশ বরিশালে পৃথক ঘটনায় নার্সারি ব্যবসায়ীসহ ২ জনের মৃত্যু
৫৫

মহানগরীর হেরাজ মার্কেটে ওষুধের দোকানে দূর্বৃত্তদের হামলা ও মারপিট

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

খুলনা মহানগরীর হেরাজ মার্কেটে “শামিম ফার্মেসী”নামক একটি দোকানের মালিক ও কর্মচারীরা অজ্ঞাত সন্ত্রাসী কর্তৃক হামলার শিকার হয়েছে।

সোমবার (০৯ সেপ্টেম্বর) রাত ১১ টার সময় ওই দোকানে হামলার ঘটনা ঘটে।

বিষয়টি জানতে গেলে মার্কেট কর্তৃপক্ষ জানায়, রাত আনুমানিক ১১ টার দিক কিছু ব্যক্তি একটি নেশা জাতীয় ওষুধ দোকানে ক্রয় করতে আসে। ওই ওষুধটি দোকান মালিক কর্তৃপক্ষ প্রেসক্রিপসন ছাড়া দিতে অপারগতা প্রকাশ করে। এর কিছুক্ষণ পর ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল দোকানে অভ্যন্তরে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ ও বেদম মারপিট করে। এসময়ে লক্ষ করা যায় পুলিশের উপস্থিতি। কিন্তু পুলিশ তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও তারা পুলিশকে উপেক্ষা করে পুনরায় হামলা চালায়।

এ ঘটনার প্রতিবাদে  মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল থেকে খুলনা জেলার সমস্ত ওষধ ব্যবসায়ীরা দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। যতক্ষন পর্যন্ত না এর একটি সুষ্ঠ বিচার হয়, ততক্ষণ তারা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর