• শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৯ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
করোনা নিয়ে ফেসবুকে গুজব, গ্রেফতার ২ লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে সংকোচ হলে ঘরেই পৌঁছে দেয়া হবে : ত্রাণ মন্ত্রণালয় যেন কোনোভাবেই জনসমাগমের সুযোগ সৃষ্টি না হয় : আইজিপি দায়িত্ব পালনকালে মাস্ক পরার নির্দেশ প্রধানমন্ত্রীর সাধারন ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল কঠোর অবস্থানে সেনাবাহিনী শামসুর রহমান শরীফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আরো দুজন আক্রান্ত, নতুন কোনো মৃত্যু নেই
৭৫

মনে রাখার মতো কাজ খুবই কম হচ্ছে : ইলোরা গওহর

আজকের খুলনা

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

ইলোরা গওহর। অভিনেত্রী। এনটিভিতে আজ রাতে প্রচার হবে তার অভিনীত নাটক 'পরের মেয়ে'। হাবিব শাকিল পরিচালিত এ ধারাবাহিক ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-

'পরের মেয়ে' নাটকের গল্প কী নিয়ে

বউ-শাশুড়ির গল্প নিয়ে অনেক নাটকই নির্মিত হয়। সেখানে দেখানো হয় বউ-শাশুড়ি মানেই এক ধরনের রেষারেষি। শ্বশুরবাড়িতে ছেলের বৌকে পরের মেয়ে ভাবা হয়। নানা শারীরিক ও মানসিক যাতনার মধ্য দিয়ে তারা দিন পার করে। আবার অনেক সময় বউয়েরা স্বামীর বাবা-মাকে দূরে ঠেলে দেয়। এই নেতিবাচক গল্পগুলোর বিপরীতে দাঁড়িয়েছে 'পরের মেয়ে' গল্পটি।

এতে অভিনয় করে কেমন সাড়া পাচ্ছেন

মানুষ তার জীবনের গল্প পর্দায় দেখতে ভালোবাসে। এর কাহিনি, প্রেক্ষাপট, গতি ও নিমার্ণশৈলী এ সময়কার নাটকের চেয়ে একেবারেই আলাদা। বর্তমানের একঘেয়ে নাটকগুলো যখন পরিবার ও সমাজের নানা অবক্ষয়, অবনতি বা কোন্দল তুলে আনার চেষ্টা করছে, ঠিক সেই সময় 'পরের মেয়ে' নাটকে মানুষের আত্মিক সম্পকর্কে ফুটিয়ে তুলে ধরতে চেয়েছেন নির্মাতা। দর্শক এটি বেশ গ্রহণ করেছে। সবমিলিয়ে বেশ সাড়া পাচ্ছি।

নতুন কোনো ধারাবাহিক বা একক নাটকে কাজ করছেন?

ইদানীং বেশি কাজ করছি না। তাছাড়া মনে রাখার মতো কাজ খুবই কম হচ্ছে। দেখা যায় যতগুলো নাটকের প্রস্তাব পাচ্ছি, তার অধিকাংশ গল্প এক রকম। একজন অভিনেত্রী হিসেবে এ ধরনের কাজে আগ্রহী নই।

সিনেমায়ও কাজ করছেন..

হ্যাঁ, নিয়মিতই অভিনয় করছি সিনেমায়। বেশিদিন হয়নি 'ইতি, তোমারই ঢাকা' ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটিতে বেশ সাড়া পেয়েছি। আগামী ১৩ মার্চ মুক্তি পেতে যাচ্ছে মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় 'ঊনপঞ্চাশ বাতাস' ছবিটি।

সামনে ঈদ, ব্যস্ততা নিশ্চয় আগের চেয়ে বাড়বে

ঈদের আগে অনেকেরই ব্যস্ততা বেড়ে যায়। কারণ এই উৎসব ঘিরে অসংখ্য নাটক ও টেলিছবি নির্মিত হয়। এখনও ঈদের নাটকের কাজ শুরু করার কথা ভাবিনি।

আজকের খুলনা
আজকের খুলনা
সাক্ষাৎকার বিভাগের পাঠকপ্রিয় খবর