আজকের খুলনা
ব্রেকিং:
দেশে পর্যাপ্ত লবনের মজুদ আছে, গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা : সরকার দুবাই থেকে দেশের পথে প্রধানমন্ত্রী লবণ নিয়ে কারসাজি ঠেকাতে মাঠে নেমেছে পুলিশ পদ্মায় ১৬ তম স্প্যান স্থাপন : দৈর্ঘ্য বেড়ে ২.৪ কিলোমিটার সতীর্থকে লাঞ্চিত করার দায়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হলো শাহাদাত নতুন সড়ক আইনের প্রতিবাদে দেশের বিভিন্ন স্থানে চলছে অঘোষিত পরিবহন ধর্মঘট

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
পটুয়াখালীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু লোডিংয়ে সমস্যা হওয়ায় কাল আসছে পেঁয়াজের প্রথম চালান মোহনগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ড : কোটি টাকার ক্ষতির আশঙ্কা আন্তর্জাতিক পুরুষ দিবস আজ সাতক্ষীরা সীমান্তে ১১৫ কেজি ইলিশসহ আটক ১ পাচারকারী দিনাজপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত আশুলিয়ায় যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার রাজশাহীতে অধ্যক্ষকে পানিতে ফেলার ঘটনায় প্রধান আসামিসহ গ্রেফতার আরও ৪
১২০

ভোলায় পুলিশ-জনতার সংঘর্ষে নিহত ৬

ঢাকা অফিস

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

ভোলায় পুলিশের সঙ্গে মুসল্লিদের দফায় দফায় সংঘর্ষে ঘটনা ঘটেছে। আজ সকাল পৌনে এগারোটা থেকে দুপুর সাড়ে বারোটা পর্যন্ত ভোলার বোরহানউদ্দিন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় ৬ জন নিহত এবং বহু পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ কর্তৃপক্ষ।

ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, শনিবার থেকে ঘটনার সূত্রপাত। এক সনাতন ধর্মাবলম্বী ছেলের ফেসবুক আইডি হ্যাক করে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর নামে কটূক্তি করে কতিপয় দুষ্কৃতিকারী, এর পরেই এই অবস্থা। এঘটনায় পুলিশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে এবং পুরো বিষয়টি বর্তমানে তদন্তনাধীন রয়েছে।

আজ বোরহানউদ্দিন এলাকায় প্রতিবাদ সমাবেশের আয়োজন করে মুসল্লিরা। সমাবেশে নাশকতামূলক কর্মকাণ্ডের আশঙ্কা থাকায় পুলিশ সেখানে জমায়েত করতে বাধা দেয়। পুলিশের দাবি, বাধার একপর্যায়ে মুসল্লিদের ভেতরে লুকিয়ে থাকা দুষ্কৃতিকারীরা পুলিশের উপর হামলা চালায় এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের অবরুদ্ধ করে রাখে।

নিরাপত্তার স্বার্থে পুরো এলাকা ঘিরে রেখেছে পুলিশ। আহতদের ভোলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর